26 C
আবহাওয়া
৩:১৭ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের অনুদান দিলেন আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার 

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের অনুদান দিলেন আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার 


বিএনএ, ফেনী : ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের মাটিয়াগোধা গ্রামের ফজল হাজী বাড়ীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে ৩০ হাজার টাকা অনুদান দিয়েছেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও ফেনী-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের থেকে মনোনয়ন প্রত্যাশ মিজানুর রহমান মজুমদার।

সোমবার (২১আগস্ট) দুপুরে অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত ফজল হাজী বাড়ী পরিদর্শনে গিয়ে ক্ষতিগ্রস্ত হাবিব উল্লাহর পুত্র শহীদুল ইসলাম খোকনকে ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৩০ হাজার টাকা অনুদান দেন তিনি।

আরও পড়ুন : শেখ হাসিনার ওপর হামলা মানে, দেশের উন্নয়নকে রুখে দেবার চেষ্টা-মিজান

পরিদর্শন শেষে আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার বলেন, ভবিষ্যতে যাতে এই ধরনের দুর্ঘটনায় প্রতিরোধ করা যায় সেই বিষয়ে আমাদের সকলকে সচেতন থাকতে হবে। আওয়ামী লীগের নেতাকর্মীদের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশ দেওয়া আছে যাতে মানুষের দুর্যোগে সবার আগে তারা যেন মানুষের পাশে গিয়ে দাঁড়াই।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী ও কবি ও সাহিত্যিক সেলিম আকতার পিয়াল প্রমুখ।

আরও পড়ুন : ফুলগাজীতে ২১ আগস্টের অনুষ্ঠানে যোগ দিলেন মিজানুর রহমান মজুমদার

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ