35 C
আবহাওয়া
৭:০৭ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » ফুলগাজীতে ২১ আগস্টের অনুষ্ঠানে যোগ দিলেন মিজানুর রহমান মজুমদার

ফুলগাজীতে ২১ আগস্টের অনুষ্ঠানে যোগ দিলেন মিজানুর রহমান মজুমদার

ফুলগাজীতে ২১ আগস্টের অনুষ্ঠানে যোগ দিলেন মিজানুর রহমান মজুমদার

ফেনী প্রতিনিধি: ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেছে আওয়ামী লীগ। ২১ আগস্ট (সোমবার) বিকেলে ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আলিম মজুমদারের সভাপতিত্বে ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাঃ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারীর সঞ্চালনায় আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্য্যনির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান মজুমদার

সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাঃ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন মজুমদার, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম, সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম, জিএমহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাকির হোসেন রতন, সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব সাকের পাটোয়ারী,সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি করিম উদ্দিন জসিম, মুন্সীরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাঃ সম্পাদক মাস্টার মিজান, সাঃ সম্পাদক উপজেলা যুবলীগের সভাপতি সালেহ আহমেদ মিন্টু, সাঃ সম্পাদক একরাম পাটোয়ারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইয়ামিন মজুমদার ও সাঃ সম্পাদক ফারুক হোসেন বাপ্পিসহ অন্য নেতাকর্মীরা।

মিজানুর রহমান মজুমদার 
মিজানুর রহমান মজুমদার

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার ৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপিরবারে হত্যা করে ক্ষান্ত হয় নি খুনি চক্র উল্লেখ করে বলেন, তার ধারাবাহিকতায় ৩রা নভেম্বর কারাগারে আমাদের জাতীয় চার নেতাকে হত্যা করেছে।তারপর ২০০৪সালের ২১শে আগস্ট গ্রেনেড হামলা। এসবের পেছনে ছিল রাজনীতি ও ক্ষমতার অভিলাস। মুক্তিযুদ্ধের ইতিহাসকে মুছে ফেলা, বঙ্গবন্ধুর পুরো পরিবারকে  নিশ্চিহ্ন  করা। এটা কারও বুঝতে বাকি থাকে না।

অন্যান্য বক্তারা বলেন, ১৫ আগস্ট বাঙালি জাতির জন্য একটি কলঙ্কিত অধ্যায়। স্বাধীনতাবিরোধী চক্র ৭৫ এর ১৫ আগস্টে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে জাতিকে কলঙ্কিত করেছে। এর ধারাবাহিকতায় ২০০৪ সালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সন্ত্রাস বিরোধী জনসভায় তৎকালীন বিরোধীদলীয় নেত্রী শেখ হাসিনাকে নিঃশেষ করতে বিএনপি রাষ্ট্রীয় সন্ত্রাস করে আইভি রহমানসহ ২৪জনকে হত্যা করেছে। এখনো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তারা (বিএনপি জোট) হত্যা করে দেশে অরাজক পরিস্থিতির সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায়।

দোয়া মাহফিলে
দোয়া মাহফিল

বক্তারা বলেন, সে শোককে শক্তিতে রুপান্তরিত করে এবং বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে দেশকে একটি উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বের দরবারে তুলে ধরেছেন।

আলোচনা সভা শেষে উপজেলা আওয়ামী লীগ দোয়া মাহফিলের আয়োজন করে।

আরও পড়ুন : শেখ হাসিনার ওপর হামলা মানে, দেশের উন্নয়নকে রুখে দেবার চেষ্টা-মিজান

বিএনএনিউজ২৪, এবিএম নিজাম উদ্দিন, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ