36 C
আবহাওয়া
৯:১৩ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » মেট্রোরেলে ঢিল ছোড়া মামলার প্রতিবেদন ২৭ সেপ্টেম্বর

মেট্রোরেলে ঢিল ছোড়া মামলার প্রতিবেদন ২৭ সেপ্টেম্বর

মেট্রোরেলে ঢিল ছোড়া মামলার প্রতিবেদন ২৭ সেপ্টেম্বর

আদালত প্রতিবেদক: মেট্রোরেলের একটি কোচে ঢিল ছোড়ার ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৭ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। এদিন তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল করেনি। এজন্য ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম প্রতিবেদন দাখিলের জন্য এ দিন ধার্য করেন।

আগারগাঁও থেকে উত্তরা উত্তর স্টেশনে যাওয়ার পথে ৩০ এপ্রিল কাজীপাড়া ও শেওড়াপাড়ার মধ্যবর্তী স্থানে মেট্রোরেলে ঢিল ছোড়া হয়। এতে কোচটির পূর্বপাশের একটি জানালা ক্ষতিগ্রস্ত হয়। ঘটনাস্থলের পাশে বহুতল ভবন রয়েছে। কোনো দুর্বৃত্ত পূর্বপাশের কোনো ভবন বা ছাদ থেকে ঢিল ছুড়ে থাকতে পারে বলে ধারণা করছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

আরও পড়ুন: কাঁচা কলার এতগুণ!

এ ঘটনায় মেট্রোরেলের লাইন অপারেশন শাখার সহকারী ব্যবস্থাপক সামিউল কাদের বাদী হয়ে রাজধানীর কাফরুল থানায় একটি মামলা করেন। মেট্রোরেল আইন-২০১৫ এর ৩৫ ও ৪৩ ধারাসহ দণ্ডবিধি ৪২৭ ধারায় মামলা করেছে মেট্রোরেল কর্তৃপক্ষ। এতে একাধিক অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আসামি করা হয়েছে। মেট্রোরেলের প্রায় দশ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে মামলার অভিযোগে উল্লেখ করা হয়।

আরও পড়ুন: এবার চিনি রপ্তানি বন্ধ করছে ভারত

বিএনএনিউজ/শহীদুল ইসলাম,বিএম

Loading


শিরোনাম বিএনএ