Bnanews24.com
Home » বিশ্ব জনসংখ্যা দিবসে সম্মাননা পেলেন এম এ কাইয়ুম শাহ্
বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

বিশ্ব জনসংখ্যা দিবসে সম্মাননা পেলেন এম এ কাইয়ুম শাহ্

বিশ্ব জনসংখ্যা দিবসে সম্মাননা পেলেন এম এ কাইয়ুম শাহ্

বিএনএ, আনোয়ারা: চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নে স্বাস্থ্য সেবাকে ত্বরান্বিত করার জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ্ কে পরিবার পরিকল্পনা কেন্দ্রের পক্ষ থেকে সম্মাননা দেওয়া হয়।বৃহস্পতিবার (২১ জুলাই) বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যলয়ে এক আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শ্যামলী দাশের সভাপতিত্বে সহকারী কর্মকর্তা মোঃ আমানতগীরের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বারশত ইউনিয়নের চেয়ারম্যান ও বারশত ইউনিয়ন পরিবার পরিকল্পনা কেন্দ্রের পরিচালনার সভাপতি এম এ কাইয়ুম শাহ্।

সভা শেষে ২০২১/২০২২ এ বারশত ইউনিয়ন পরিবার পরিকল্পনা কেন্দ্রকে সঠিক ভাবে পরিচালনা করে স্বাস্থ্য সেবাকে ত্বরান্বিত করার জন্য চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ্ কে শ্রেষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে সম্মাননানক্রেষ্ট ও সার্টিফিকেট তোলে দেওয়া হয়।

এম এ কাইয়ুম শাহ্ বলেন, সম্মাননা এটা বড় কিছু নয় তবে উৎসাহিত হই। জনপ্রতিনিধি হিসেবে জনগনের জন্য কাজ করা এটি আমার নৈতিক দায়িত্ব। সেই জায়গা থেকে মানুষের জন্য কাজ করে যেতে চাই। এই সম্মাননা সামনে কাজ করতে আমাকে আরো অনুপ্রেরণা যোগাবে।

বিএনএ/ এনামুল হক নাবিদ, ওজি