30 C
আবহাওয়া
৫:৫১ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ‘মালয়েশিয়া ফিলিস্তিনিদের সমর্থন অব্যাহত রাখবে, নতি স্বীকার নয়’

‘মালয়েশিয়া ফিলিস্তিনিদের সমর্থন অব্যাহত রাখবে, নতি স্বীকার নয়’

Deputy Prime Minister. Datuk Seri Dr Ahmad Zahid Hamidi

মালয়েশিয়ার উপ প্রধানমন্ত্রী দাতুক শ্রি ড. আহমেদ জাহিদ হামিদি দৃঢ়তার সাথে বলেছেন, ‘মালয়েশিয়া ফিলিস্তিনিদের সমর্থন অব্যাহত রাখবে, এ জন্য কোন বিদেশী চাপের কাছে নতি স্বীকার করবে না’। সূত্র:স্টার ডটকম মালয়েশিয়া।

গত বৃহস্পতিবার মালয়েশিয়ান হাইকমিশন অফিসে যুক্তরাজ্যে (ইউকে) অবস্থানরত মালয়েশিয়ান প্রবাসীদের সাথে সাক্ষাতের পর তিনি বলেন, “অবশ্যই, আমরা ঝুঁকি এবং অর্থনৈতিক বিধিনিষেধ এড়াতে চাই, তবে যদি এটি ঘটে তবে আমরা এটি আমাদের উপায়ে মোকাবেলা করব।”

দাতুক সেরি ডঃ আহমদ জাহিদ হামিদি (ছবি) বলেছেন, একটি সার্বভৌম দেশ হিসেবে মালয়েশিয়ার অবস্থানকে সম্মান করা উচিত। ফিলিস্তিনি জনগণের অধিকারের পক্ষে সোচ্চার এবং ধারাবাহিক হওয়ার জন্য বিদেশী শক্তির সম্ভাব্য চাপ নিয়ে মালয়েশিয়ার উদ্বিগ্ন হওয়ার দরকার নেই।

“আমাদের উদ্বিগ্ন হওয়া উচিত নয় কারণ এই বিষয়ে আমাদের নীতি রয়েছে এবং আমরা জানি যে ৭৫ বছর ধরে, ফিলিস্তিনি জনগণ নিপীড়িত হচ্ছে এবং বড় শক্তিগুলি ফিলিস্তিনিদের অধিকার অস্বীকার করার জন্য নব্য ঔপনিবেশিকতা চালিয়েছে।

এ সময়  উপস্থিত ছিলেন যুক্তরাজ্যে নিযুক্ত মালয়েশিয়ার হাইকমিশনার দাতুক জাকরি জাফর এবং এমএআরএ চেয়ারম্যান দাতুক ডঃ আসরাফ ওয়াজদি দুসুকি।

আহমদ জাহিদ বলেন, প্রধানমন্ত্রী দাতুক সেরি আনোয়ার ইব্রাহিমের এই ইস্যুটির পক্ষে ওকালতি করার জন্য স্পষ্টভাষী কণ্ঠস্বর মালয়েশিয়ার জনগণের প্রতিনিধিত্ব করে, যারা বিভিন্ন জাতিগত ও ধর্মীয় পটভূমি থেকে আসে এবং ঐক্যের মূল্যবোধকে অগ্রাধিকার দেয়।

বিএনএনিউজ২৪,ফিলিস্তিন-ইসরায়েল যুদ্ধ, জিএন

Loading


শিরোনাম বিএনএ