30 C
আবহাওয়া
৫:৩১ অপরাহ্ণ - ফেব্রুয়ারি ২১, ২০২৪
Bnanews24.com
Home » ২৬ দিন পর মাদক মামলায় জামিন পেল পরীমনি

২৬ দিন পর মাদক মামলায় জামিন পেল পরীমনি

পরীমনি পরীমনির

বিএনএ, ঢাকা :  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর বনানী থানায় দায়ের করা মামলায় চিত্রনায়িকা পরীমনির জামিন মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালত তার জামিন মঞ্জুর করেন।

আদালতের রায়ে সন্তোষ প্রকাশ করে পরীমনির আইনজীবী মো. মুজিবুর রহমান বলেন, আপাতত পরীমনির মুক্তিতে আর কোনো বাধা নেই। আমরা আমাদের আইনি পদক্ষেপ গ্রহণ করতে সক্ষম হয়েছি। আমরা চেষ্টা করব আজকেই তাকে জেল হাজত থেকে মুক্ত করার।

পরীমনির আইনজীবী আরও বলেন, আমরা আজকে বিজ্ঞ মহানগর দায়রা জজ আদালতে জামিন শুনানি করেছি। শুনানিতে আমরা বলেছি, মাদক নিয়ন্ত্রণ আইনের ৪৭ ধারা অনুযায়ী মহিলারা সুযোগ-সুবিধা পাবেন। পরীমনি যেহেতু একজন মহিলা, দেশে বিদেশে তার পরিচিতি আছে, নাম আছে, তার সিনেমা প্রক্রিয়াধীন আছে, তার শারীরিক অবস্থার উন্নতির জন্য আর এ মামলায় কোনো প্রমাণ আসে নাই বিধায় আমাদের জামিন মঞ্জুর করা হোক। পরে আদালত জামিন মঞ্জুর করেছেন।

এর আগে গত ২২ আগস্ট পরীমনির আইনজীবী ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করেন। আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। জামিনের তারিখের বিষয়ে পরীমনির আইনজীবী উচ্চ আদালতে যান। উচ্চ আদালতের নির্দেশে আজ বিচারক পরীমনির জামিন শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধার্য করেন।

২১ আগস্ট পরীমনিকে আদালতে হাজির করা হলেও তার আইনজীবী মজিবুর রহমান জামিনের আবেদন করেননি। তবে তিনি পরীমনির সঙ্গে কথা বলার জন্য আবেদন করেন। সে আবেদনের ওপর শুনানি শেষে বিচারক কথা বলার অনুমতি দেননি। এদিন ১২টার দিকে অপরাধ গোয়েন্দা বিভাগ (সিআইডি) তাকে আদালতে হাজির করে। পরে শুনানি শেষে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আশেক ইমাম এ আদেশ দেন।

বিচারক এজলাসকক্ষ ত্যাগ করার পর পরীমনির কাছে যান তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত। তখন পরীমনি তাকে উদ্দেশ করে বলেন, ‘আপনারা আমার জামিন চান না কেন? আমি তো পাগল হয়ে যাচ্ছি। আপনারা জামিন চান, আপনারা আমার সঙ্গে কী কথা বলবেন? আমি তো পাগল হয়ে যাব! আপনারা বুঝতেছেন আমার কী কষ্ট হচ্ছে?’

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। মাদকের মামলায় পরীমনির ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে গত ২১ আগস্ট আবার তাকে কারাগারে পাঠানো হয়।

বিএনএনিউজ২৪/শহীদুল/আমিন

Loading


শিরোনাম বিএনএ