Bnanews24.com
Home » বাংলাদেশ চলচ্চিত্র গ্রাহক সংস্থার নতুন কার্যনির্বাহী কমিটি
বিনোদন সব খবর

বাংলাদেশ চলচ্চিত্র গ্রাহক সংস্থার নতুন কার্যনির্বাহী কমিটি

বাংলাদেশ চলচ্চিত্র গ্রাহক সংস্থা

বিএনএ ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র গ্রাহক সংস্থা ২০২২-২৪ সেশনে সভাপতি হিসেবে জয়লাভ করেছেন আবদুল লতিফ বাচ্চু। আর মহাসচিব নির্বাচিত হয়েছেন আসাদুজ্জামান মজনু।

শুক্রবার (২৯ জুলাই) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন-বিএনডিসিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ করা হয় চলচ্চিত্র গ্রাহক সংস্থার স্টাডি রুমে।

শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ করা হয়। মোট ভোটার ছিল ৭২ জন। ভোটাধিকার প্রয়োগ করেন ৬৪ জন। ভোট গ্রহণ শেষে বিকেল ৫ টার দিকে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার চলচ্চিত্র পরিচালক বদিউল আলম খোকন।

তিনি জানান, সভাপতি পদে আবদুল লতিফ বাচ্চু ভোট পেয়েছেন ৫২ টি আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বি তপন আহমেদ পান ১২টি ভোট।

নির্বাচন নিয়ে আলোচনা,বুলু ,মজনু,রিপন,সৈনিক
নির্বাচন নিয়ে আলোচনা,বুলু ,মজনু,রিপন,সৈনিক

সাধারণ সম্পাদক হিসাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন আসাদুজ্জামান মজনু। এ ছাড়া কার্যনির্বাহী কমিটির অন্যান্য পদে নির্বাচিত হন, সহ সভাপতি-আবু হেনা বাবলু, যুগ্ম-মহাসচিব-শহীদুল্লাহ দুলাল, অর্থ সম্পাদক-দীলিপ ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক-রিপন রহমান খাঁন, দপ্তর সম্পাদক-আজগর আলী, সাংগঠনিক সম্পাদক-ইস্তফা রহমান, বৈদেশিক বিষয়ক সম্পাদক-মনিরুল হক চৌধুরী সাচি। এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হন, এম এ কাইয়ুম, এস এম আজহার, কামরুল আহমেদ পনির, খোরশেদ আলম চৌধুরী, মনিরুজ্জামান মনির ও সাইদুজ্জামান।

নির্বাচন কমিশনার বদিউল আলম খোকন জানান, ১৫ সদস্যের এই কার্যনির্বাহী কমিটি আগামী দুই বছর বাংলাদেশ চলচ্চিত্র গ্রাহক সংস্থার দায়িত্ব পালন করবেন।

এছাড়া নির্বাচন ঘিরে বহু দিন পর এফডিসি যেন নবীন-প্রবীন চিত্রগ্রাহকদের মিলনমেলায় পরিণত হয়। চলচ্চিত্রের সম্ভাবনা নিয়ে নিজেদের মাঝে আলাপ আলোচনা করেন তারা।

বিএনএ/ এ আর