26 C
আবহাওয়া
৩:৫৭ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » আশুলিয়ায় গোডাউনে আগুন, ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

আশুলিয়ায় গোডাউনে আগুন, ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

আগুন

বিএনএ, সাভার :  সাভারের আশুলিয়ায় এক ডিস্ট্রিবিউটরের পণ্যের গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ফায়ার সার্ভিসের দুই ইউনিটের আধা ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। শনিবার (২৯ মে) আশুলিয়ার চিত্রশাইল এলাকার সিটি গ্রুপ ও স্কয়ার কোম্পানীর ডিস্ট্রিবিউটর গৌতমের গোডাউনে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, ওই এলাকার গৌতম নামের এক ব্যক্তি স্কয়ার ও সিটি গ্রুপের ডিলারশিপ নিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছে। আজ রাত ১২ টার দিকে তার আধাপাকা গোডাউনে আগুন লাগে। খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আধা ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

গোডাউনের মালিক গৌতম বলেন, রাত ১২ টার দিকে হঠাৎ আমার গোডাউনে আগুন লাগে। গোডাউনে আমার স্কয়ার কোম্পানীর টয়লেট্রিজ সামগ্রী ও সিটি গ্রুপের বেভারেজ পন্য ছিল। নিমিষেই পুরো ঘরে আগুন লেগে সব পুড়ে যায়। তবে কিভাবে আগুন লাগলো তা বুঝে উঠতে পারছি না।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌছে আধা ঘন্টায় আগুন নিয়ন্ত্রণে আনি। তবে গোডাউনে থাকা অনেক পণ্যই পুড়ে গেছে। যার আনুমানিক মূল্য ১২ থেকে ১৫ লাখের মত। প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বিএনএ/ ইমরান খান, ওজি 

Loading


শিরোনাম বিএনএ