40 C
আবহাওয়া
৫:৫০ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ঘন কুয়াশায় ফেরি চলাচল বন্ধ

ঘন কুয়াশায় ফেরি চলাচল বন্ধ

ফেরি

বিএনএ মানিকগঞ্জ: ঘন কুয়াশার কারণে দেশের গুরুত্বপূর্ণ দৌলতদিয়া-পাটুরিয়া ও আরিচা-কাজীরহাট নৌরুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। এতে করে ঘাট এলাকায় আটকা পড়েছে শত শত যানবাহন।

জানা যায়, রোববার রাত ১১টার দিকে কুয়াশার চাদরে নৌরুট ঢাকা পড়লে দুর্ঘটনা এড়াতে কর্তৃপক্ষ ফেরি চলাচল বন্ধ করে দেয়। এ সময় দৌলতদিয়া ঘাট থেকে যাত্রী ও যানবাহন নিয়ে ছেড়ে গিয়ে মাঝ নদীতে আটকা পড়ে তিনটি ফেরি।

বিআইডব্লিউটিসির আরিচা কার্যালয়ের এজিএম আব্দুল সালাম রহমান বলেন, ঘন কুয়াশার কারণে নৌ-দুর্ঘটনা এড়াতে রোববার রাত ১১টা থেকে পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা-কাজীরহাট নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে।

ঢাকার গাবতলী থেকে ছেড়ে আসা কুষ্টিয়া গামী সাকুরা পরিবহনের বাসের চালক নয়ন শেখ বলেন, ‘রোববার সাড়ে ৯টার দিকে গাবতলী থেকে বাস ছেড়ে রাত ১২টার দিকে পাটুরিয়া ঘাটে আসি। ঘন কুয়াশার কারণে আটকা পড়েছি। দীর্ঘ সময় ঘাট এলাকায় এসে আটকে থাকায় চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।‘

বাসটির যাত্রী রাশেদ শেখ ও আমেনা আক্তার বলেন, ‘ফেরি বন্ধ। রাত ১২টা থেকে ঘাটে পারাপারের জন্য অপেক্ষায় আছি। ঠান্ডায় চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।‘

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট কার্যালয়ের সহকারী ব্যবস্থাপক মো. খোরশদ আলম জানান, কুয়াশার ঘনত্ব কমে এলে ফেরি চলাচল স্বাভাবিক হবে। সেই সাথে আটকে পড়া যানবাহনগুলো দ্রুত সময়ের মধ্যে পারাপার করা হবে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ