37 C
আবহাওয়া
৫:১৬ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ের পরদিনই হাসপাতালে পিয়া চক্রবর্তী

বিয়ের পরদিনই হাসপাতালে পিয়া চক্রবর্তী

পিয়া

বিএনএ ডেস্ক: বিয়ের রাত পার হতেই হাসপাতালে ছুটতে হলো পিয়া চক্রবর্তীকে। গতকাল সোমবার (২৭ নভেম্বর) অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে রেজিস্ট্রি করে বিয়ে সেরেছেন ভারতের পশ্চিমবঙ্গের এই সংগীতশিল্পী। বিয়ের পরের দিনেই হঠাৎ কী হয়েছে তার?

ভারতীয় গণমাধ্যমের তথ্যানুযায়ী, দীর্ঘদিন ধরে কিডনিতে পাথরের সমস্যা রয়েছে পিয়ার। এ নিয়ে বেশ ভুগতে হয়েছে তাকে। একাধিকবার চিকিৎসকের কাছেও গিয়েছেন। চিকিৎসকের পরামর্শ মতোই মঙ্গলবার (২৮ নভেম্বর) কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন পিয়া। সেখানেই তার অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে।

সোমবার সকাল থেকেই পরমব্রত ও পিয়ার বিয়ে নিয়ে চর্চা ছিল। দুপুরে রেজিস্ট্রি করে বিয়ে সারেন দুজনে। সেই সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে সামাজিকমাধ্যমে বিয়ের ছবি শেয়ার করেন পরমব্রত।

এরপর রাতে ভবানিপুরে পরমব্রত ও পিয়ার রিসেপশন হয়। সেখানেও বিশেষ আড়ম্বর ছিল না। আত্মীয় ও বন্ধুরাই বেশি উপস্থিত ছিলেন। তারকাদের মধ্যে ঋতব্রত মুখোপাধ্যায়কে দেখা গেছে মাত্র।

এদিকে, এর আগে কলকাতার নন্দিত সংগীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে পিয়ার ছয় বছরের সংসার ছিল। সেই সংসারে ভাঙনের ঝড় আসে ২০২১ সালে। দুজনেই সামাজিকমাধ্যমে পোস্ট দিয়ে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন।

তখনই গুঞ্জন ওঠে, পিয়ার সঙ্গে পরমব্রতের প্রেম রয়েছে। কেউ কেউ এমনটাও বলেন, সেই প্রেমের কারণেই অনুপমের সঙ্গে পিয়ার সংসার ভেঙেছে।

তবে তখন পিয়া-পরম দুজনেই সাফ জানিয়েছিলেন, তারা কেবলই বন্ধু। কিন্তু দুই বছর পর সেই গুঞ্জনই সত্যি হলো। প্রেমের স্বীকারোক্তি নয়, সোজা মালাবদল করছেন পিয়া ও পরমব্রত।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ