27 C
আবহাওয়া
৬:৩১ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » সড়কে আহত ইউপি সদস্যের মৃত্যু

সড়কে আহত ইউপি সদস্যের মৃত্যু

সড়কে আহত ইউপি সদস্যের মৃত্যু

বিএনএ,আনোয়ারা (চট্টগ্রাম) : কর্ণফুলীর বড়উঠান এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত আনোয়ারা সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবু সনজিৎ দাশ (রঘু) (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (২৯ অক্টোবর) বেলা একটার দিকে ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে তার পরিবার নিশ্চিত করে।

গত ২৩ অক্টোবর রবিবার কর্ণফুলী উপজেলার বড় উঠান এলাকায় মোটরসাইকেলের সাথে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ইউপি সদস্য বাবু সনজিৎ দাশ (রঘু) মারাত্বক আহত হন। পরে তাঁকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য নগরীর ম্যাক্স হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হলে ৬ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শনিবার দুপুরে তিনি মারা যান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অসীম কুমার দেব বলেন, ৬নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য বাবু সনজিৎ দাশ (রঘু) সড়ক দুর্ঘটনায় আহতের ৬ দিন পর মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে সবাইকে কাঁদিয়ে ইহলোকের মায়া ত্যাগ করে, না ফেরার দেশে চলে যান। ওনার মৃত্যুতে আমি শোক প্রকাশ করছি। । মহান সৃষ্টিকর্তা তাঁর পরিবারকে এই শোক সইবার শক্তি দিক।
বিএনএ/ এনামুল হক নাবিদ,ওজি

Loading


শিরোনাম বিএনএ