34 C
আবহাওয়া
৬:১৭ অপরাহ্ণ - মে ৩০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে স্কুল ছাত্রীর আত্মহত্যা

রাজধানীতে স্কুল ছাত্রীর আত্মহত্যা

আত্মহত্যা

বিএনএ, ঢাকা : রাজধানীর তেজগাঁও বেগুন বাড়ী এলাকায় ফাতেমা আক্তার (১৬) নামে দশম শ্রেণীর ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে । সে তেজগাঁও আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী ছিল।

শনিবার (২৯ মে) দুপুর ১২টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার বেগুন বাড়ির একটি বাসায় এ ঘটনা ঘটে। পরিবারের সদস্যরা তাকে অচেতন অবস্থায উদ্ধার় করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দুপুর ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ভোলা বোরহানউদ্দিন উপজেলার আব্দুস সালামের তিন সন্তানের মধ্যে ফাতেমা সবার ছোট ছিল। পরিবারের সঙ্গে তেজগাঁও শিল্পাঞ্চল বেগুনবাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকতো ।

মৃতের ছাত্রীর ভাই মো.আলামিন জানান, লকডাউনের কারণে স্কুল কলেজ বন্ধ। কিছুটা পড়াশোনায় অমনোযোগী হয়ে পড়ে ফাতেমা। অধিকাংশ সময় মোবাইল নিয়ে ব্যস্ত থাকতো। এইসব কারণে বাবা তাকে সকালে বকাবকি করেন। ধারণা করা হচ্ছে বাবার ওপর অভিমান করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে ফাতেমা।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ছাত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/ আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ