36 C
আবহাওয়া
৯:৫৮ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » এমপি নির্বাচন করতে চেয়ারম্যানের পদ ছাড়লেন সায়েম

এমপি নির্বাচন করতে চেয়ারম্যানের পদ ছাড়লেন সায়েম


বিএনএ, ময়মনসিংহ: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়তে ‘উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন মাহমুদুল হক সায়েম। মাহমুদুল হক সায়েম হালুয়াঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে তিনি শেষবারের মতো কর্মস্থলে আসেন। গুরুত্বপূর্ণ ফাইলে স্বাক্ষর করেন। পরে তিনি হালুয়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্থানীয় সরকার বিভাগ সচিব বরাবর পদত্যাগপত্র জমা দেন।

সদ্য পদত্যাগ করা উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম বিষয়টি নিশ্চিত করেছেন।

পদত্যাগপত্রে মাহমুদুল হক সায়েম উল্লেখ করেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি নির্বাচন করার সিদ্ধান্ত নেওয়ায় উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করছেন।

এ বিষয়ে মাহমুদুল হক সায়েম বলেন, হালুয়াঘাট ও ধোবাউড়াবাসীর দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে আমি আওয়ামীলীগের মনোনয়নপত্র নিয়েছিলাম। কিন্তু আমি মনোনয়ন না পাওয়ায় আমাদের নির্বাচনী এলাকার মানুষ আশাহত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, কেউ যদি নির্দলীয় নির্বাচন করতে চান, তাহলে করতে পারেন। তাই, আমি পদত্যাগ করে নির্বাচন করব। আমি বিশ্বাস করি হালুয়াঘাট ধোবাউড়ার মানুষ বিপুল ভোটে আমাকে সংসদ সদস্য নির্বাচিত করবে। আমি সবসময় মানুষের জন্য রাজনীতি করি। আমি উপজেলা পরিষদ নির্বাচনে সব কেন্দ্র থেকে পাশ করেছিলাম। জনগন আমাকে ভালোবাসে।

উপজেলা চেয়ারম্যান থাকা অবস্থায় পরিষদ থেকে ২৬ কোটি টাকার উন্নয়নমূলক কাজ করেছি। আমি আশাকরি এবারো জনগন আমার পাশে থেকে তাদের সেবা করার সুযোগ দিবে।

এ বিষয়ে জানতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা হাসানের নাম্বার একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

বিএনএ/ হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ