34 C
আবহাওয়া
১১:২৪ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বায়েজিদ মাজার পুকুরে শিশুকে খেয়ে ফেললো কাছিম

বায়েজিদ মাজার পুকুরে শিশুকে খেয়ে ফেললো কাছিম

শিশু নুর আলমের কঙ্কাল উদ্ধার

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী মাজারের পুকুর থেকে মাথার খুলি ও দুটি পা উদ্ধার করা হয়েছে। সেগুলো নয় বছর বয়সী শিশু নুর আলমের বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে এ কঙ্কাল উদ্ধার করা হয়েছে বলে জানান বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার। নূর আলমের বাড়ি সিলেটের হবিগঞ্জে। মা-বাবার সঙ্গে মাজার সংলগ্ন এলাকায় ভাড়া বাসায় থাকত সে। সোমবার (২৬ এপ্রিল) সে নিখোঁজ হয়ে যায়। কোথাও খুঁজে না পেয়ে রাতে তার মা বায়েজিদ বোস্তামী থানায় সাধারণ ডায়েরি করেছিল।

ওসি প্রিটন সরকার বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বিকেলে পুলিশ মাথার খুলিটি উদ্ধার করে। পরে পুকুরের কচ্ছপ প্রজনন কেন্দ্রের লোকজন ডিম খুঁজতে গিয়ে দুটি পায়ের সন্ধান পান। পুকুরের বড় বড় কচ্ছপগুলো পা দুটো নিয়ে টানাটানি করছিল। খবর পেয়ে পুলিশ আবার গিয়ে পা দুটি উদ্ধার করে।

তিনি বলেন, পুকুর থেকে পা ও মাথার খুলি উদ্ধার করার পর আমরা মাজারের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখা শুরু করি। ফুটেজে দেখা যায় সোমবার (২৬ এপ্রিল) দুপুরে একটি শিশু খেলতে গিয়ে পুকুরে পড়ে যায়। সাঁতার না জানার কারণে শিশুটি আর উঠতে পারেনি। পুকুরটিতে অনেক বড় বড় কচ্ছপ ও মাছ আছে। সেগুলো শিশুর দেহের শরীরের মাংস খেয়ে ফেলেছে বলে ধারণা করছি।

তিনি আরও বলেন, নুর আলমের সন্ধান চেয়ে সোমবার পরিবারের পক্ষ থেকে একটি জিডি করা হয়েছিল বায়েজিদ বোস্তামি থানায়। ফুটেজ দেখে শিশুটি নুর আলম বলে তার মা হেনা আক্তার শনাক্ত করেছেন। এছাড়া উদ্ধার হওয়া পাজোড়া ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ