31 C
আবহাওয়া
২:০২ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামানো যাবে না : সমাজকল্যাণ মন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামানো যাবে না : সমাজকল্যাণ মন্ত্রী


বিএনএ, ঢাকা : সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, গণতান্ত্রিক ধারাকে নস্যাৎ করে ক্ষমতা দখল করার স্বপ্ন অলীক ও অবান্তর। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামানো যাবেনা। দেশের ১৭ কোটি জনগণ  শেখ হাসিনার পক্ষে রয়েছে।

রোববার (২৭ আগস্ট) রাজধানীর মতিঝিলস্থ রুপালী ব্যাংক লিমিটেডের সম্মেলন কক্ষে বঙ্গবন্ধু পরিষদ রুপালী ব্যাংক লিমিটেড শাখার উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত  এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি মোঃ সুজাত আল জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু কেন্দ্রীয় পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. আ ম স আরেফিন সিদ্দিক,  বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আ ব ম ফারুক, রুপালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদ চেয়ারম্যান কাজী ছানাউল হক ও ব্যবস্থাপনা পরিচালক ও সিইও  মোহাম্মদ জাহাঙ্গীর।

নুরুজ্জামান আহমেদ আরো বলেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়েছেন। তিনি স্মার্ট বাংলাদেশ গঠনের  ঘোষণা  দিয়েছেন। আসুন আমরা সবাই স্মার্ট বাংলাদেশ গড়ার নতুন আত্মপ্রত্যয়ে উজ্জীবিত হই।

বিএনএনিউজ/এইচ.এম/ হাসনাহেনা।

Loading


শিরোনাম বিএনএ