39 C
আবহাওয়া
৩:০২ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » জামিন পেলেন শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী

জামিন পেলেন শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী

জামিন পেলেন শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী

বিএনএ সিলেট: ভিসিবিরোধী আন্দোলনে অর্থায়নের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি)’র সাবেক পাঁচ শিক্ষার্থীর জামিন দিয়েছে আদালত।

বুধবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় তাদের জামিন মঞ্জুর করেন সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সুমন ভূঁইয়া।

এর আগে সন্ধ্যা সোয়া ৬টার দিকে এই পাঁচজনকে আদালতে হাজির করে পুলিশ। পরে বিচারকের খাস কামরায় তাদের জামিন শুনানি করা হয়। শুনানির পর তাদের জামিন মঞ্জুর করেন বিচারক।

সাবেক পাঁচ শিক্ষার্থী হলেন,  ঢাকা মিরপুর মাজার রোডের জব্বার হাউসিং বি-ব্লকের ১৭/৩ বাসার একেএম মোশাররফের ছেলে একেএম মারুফ হোসেন (২৭), কুমিল্লা জেলার মুরাদনগর থানার নিয়ামতপুর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে ফয়সল আহমেদ (২৭)।

টাঙ্গাইল জেলার সখিপুর দারিপাকা গ্রামের মতিয়ার রহমান খানের ছেলে হাবিবুর রহমান খান (২৬), বগুড়া জেলার শিবগঞ্জ থানার লক্ষীকোলা গ্রামের মুইন উদ্দিনের ছেলে রেজা নুর মুইন (৩১) এবং খুলনা জেলার সোনাডাঙ্গা ১২৫/১১ ছাত্তার বিশ্বাস রোডের মিজানুর রহমানের ছেলে এ এফ এম নাজমুল সাকিব (৩২)।

এর আগে রাজধানীর বিভিন্ন স্থান থেকে তাদের আটক করে ঢাকা মহানগর পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। পরে এই সাবেক পাঁচ শিক্ষার্থীকে সিলেট পুলিশের কাছে হস্তান্তর করা হয়। মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে সিলেট মহানগরীর জালালাবাদ থানায়  তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এই মামলায় সাবেক পাঁচ শিক্ষার্থীকে গ্রেফতার দেখানো হয়।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ