29 C
আবহাওয়া
৯:১৮ পূর্বাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ২দিন সেন্টমার্টিন যেতে পারবেনা পর্যটকরা

২দিন সেন্টমার্টিন যেতে পারবেনা পর্যটকরা

২দিন সেন্টমার্টিন যেতে পারবেনা পর্যটকরা

বিএনএ কক্সবাজার: ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ২৬ ডিসেম্বর কক্সবাজারের টেকনাফ উপজেলার সর্বশেষ দুইটি ইউপি এবং একটি পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ করা হবে। সেই কারণে উপজেলা প্রশাসনের নির্দেশে শনিবার (২৫ ডিসেম্বর) থেকে টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ আছে। ফলে এই সময়ের মধ্যে দেশি-বিদেশি কোনো পর্যটক সেখানে বেড়াতে যেতে পারবেন না।

সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী। তিনি বলেন, নির্বাচন ঘিরে নিরাপত্তার কথা বিবেচনা করে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক থাকলে ২৭ ডিসেম্বর থেকে আবার পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু হবে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের টেকনাফ অঞ্চলের ট্রাফিক সুপারভাইজার জহির উদ্দিন ভূঁইয়া বলেন, নির্বাচনকে সামনে রেখে দুই দিনের জন্য টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে জাহাজ চলাচল বন্ধ রাখা হয়েছে। তবে নির্বাচনের প্রয়োজনীয় মালামাল নিতে একটি জাহাজ চলাচল করতে পারে।

টেকনাফ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. বেদারুল ইসলাম জানান, নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে সব প্রস্তুতি নেয়া হয়েছে। তাছাড়া আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে দুই দিন জাহাজ চলাচল বন্ধ রাখা হয়েছে।

২৬ ডিসেম্বর টেকনাফ পৌরসভা, বাহারছড়া ইউনিয়ন পরিষদে ভোট হবে। এছাড়া বৈরী আবহাওয়ার কারণে প্রথম ধাপে স্থগিত থাকা সেন্টমার্টিনেও একই দিনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলার আওতাধীন এই নির্বাচনের মধ্য দিয়ে আর কোনো ইউপি নির্বাচন বাকি থাকবে না।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ