30 C
আবহাওয়া
৬:৫৬ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে বাস-ট্রলি সংঘর্ষ, নিহত ২

বরিশালে বাস-ট্রলি সংঘর্ষ, নিহত ২

দুর্ঘটনা

বিএনএ, বরিশাল: বরিশালের উজিরপুরের মুন্ডপাশা এলাকায় (ঢাকা-বরিশাল মহাসড়ক) সাকুরা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস ও ইট বহনকারী একটি ট্রলির সংঘর্ষে দুজন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও ৭ জন।রোববার (২৪ ডিসেম্বর) সকাল পৌনে সাতটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মুন্ডপাশায় এ ঘটনা ঘটে।

নিহতদের পরিচয়- সোহরাব হাওলাদার (২৮) ও হেলপার রুবেল হাওলাদার (২০)। ট্রলিচালক সোহরাব বামরাইল ইউনিয়নের বরতা গ্রামের আয়নাল হাওলাদারের ছেলে ও রুবেল একই গ্রামের ইউসুফ হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, বরিশাল থেকে ছেড়ে আসা সাকুরা পরিবহন (ঢাকা মেট্রো-ব ১১-৫৬৩৩) ঢাকার উদ্দেশে ১০ যাত্রী নিয়ে রওনা দিয়ে উজিরপুরের মুন্ডপাশায় পৌঁছালে উল্টোদিক থেকে আসা ইট বহনকারী ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রলিটি ছিন্নবিচ্ছিন্ন হয়ে সড়কে ছিটকে পড়ে। বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে। সেই সঙ্গে বাসটি সড়কের পাশে গাছের সঙ্গে আটকে যায়।

সাকুরা পরিবহনের চালক পালিয়ে গেলেও সুপারভাইজার ও হেলপারসহ আহত ১০ জনকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

উজিরপুর ফয়ার সার্ভিস, থানার পুলিশ ও স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করে ঢাকা-বরিশাল মহাসড়কের যান চালচল স্বাভাবিক করা হয়েছে।

উজিরপুর মডেল থানার ওসি মো. জাফর উদ্দিন বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘন কুয়শা ও বেপরোয়া গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।’

বিএনএ/ সাইয়েদ কাজল, ওজি

Loading


শিরোনাম বিএনএ