31 C
আবহাওয়া
১:৪৮ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আহত যুবকের মৃত্যু

বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আহত যুবকের মৃত্যু

মৃত্যু

বিএনএ, ঢাকা: বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আহত ইমরান হোসেন (২৬) মারা গেছেন। এই ঘটনাটি ঘটে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলা এলাকায়। শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতে চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত ওই ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।তিনি বলেন, বোমা বিস্ফোরণে আহত এক যুবককে গতকাল দুপুরে আমাদের এখানে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হলে রাতে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

।নিহতের ভাই স্বপন জানান, পূর্বশত্রুতার জেরে কেউ আমাদের গোয়াল ঘরে বোমা রেখে যায়। পরে ছাগল নিয়ে আসতে গেলে বোমার বিস্ফোরণ হয়ে আমার ভাই গুরুতর আহত হয়।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, নিহত ইমরান হোসেনকে গত ২১ তারিখে বোমা বিস্ফোরণে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। এখান থেকে চিকিৎসা দেওয়ার পর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হলে পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

।তিনি আরও বলেন, তার সাথে থাকা লোকজন শত্রুতা করে কেউ গোয়াল ঘরে বোমা রেখে গিয়েছিলে বলে জানালেও প্রকৃতপক্ষে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আহত হয় সে। বিষয়টি শরীয়তপুর জেলা পুলিশ অবগত আছে। ঘটনা জানার পর শরীয়তপুর জেলার একজন পুলিশ কর্মকর্তা ঢাকা এসেছিলেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ