24 C
আবহাওয়া
৫:৩৮ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » নাফনদীতে জেলেকে হাত পা বেঁধে ফেলে দিয়েছে রোহিঙ্গা সন্ত্রাসীরা

নাফনদীতে জেলেকে হাত পা বেঁধে ফেলে দিয়েছে রোহিঙ্গা সন্ত্রাসীরা

অজপাড়াগাঁয়ে দেখা মিলছে দৃষ্টিনন্দন অট্টালিকা

বিএনএ, কক্সবাজার : কক্সবাজারের উখিয়া পালংখালীতে এক জেলেকে শনিবার ইয়াবা কারবারীরা জাল দিয়ে হাত পা বেঁধে নাফনদীতে ফেলে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । যারা এঘটনার সাথে জড়িত তারা পলাতক রোহিঙ্গা সন্ত্রাসী নবী হোসেনের সক্রিয় ক্যাডার বলে দাবী স্থানীয়দের।

ঘটনাস্থল জিরো পয়েন্টে, তাই ওই জেলেকে উদ্ধার করতে গিয়ে ও বিজিবির বাঁধার মুখে উখিয়ার ফায়ার সার্ভিস এণ্ড সিভিল ডিফেন্সের একটি টিম ফেরৎ চলে আসে। তবে আত্মীয় স্বজনরা নাফ নদীতে নেমে নিখোঁজ জেলের সন্ধান করছেন।

উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী জানিয়েছেন, পুলিশের একটি টিম এস আই কাউছারের নেতৃত্বে ঘটনাস্থলে অবস্থান করছেন । এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই জেলের সন্ধান মিলেনি।

তবে স্থানীয় ইউপি সদস্য মোঃ জাফরুল ইসলাম বাবুল বলেছেন, ওই জেলে নাফনদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়েছে।

স্থানীয় একাধিক সূত্র জানিয়েছেন, রোহিঙ্গা সন্ত্রাসীর গড়ফাদার আরসা নেতা নবী হোসেন মায়ানমার থেকে প্রতিনিয়ত উখিয়া পালংখালী উলুবনিয়া, ফারিরবিল,রহমতের বিল সীমান্ত দিয়ে চারটি স্থানীয় সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা,আইস ও অস্ত্র পাঠাচ্ছে রোহিঙ্গা ক্যাম্পে। গত বছর এই রোহিঙ্গা সন্ত্রাসী নবী হোসেন কে ধরতে ১০ লক্ষ টাকার পুরস্কার ঘোষণা করেছিলেন বিজিবি। এর পর থেকে রোহিঙ্গা সন্ত্রাসী বহু অপকর্মের হোতা নবী হোসেন পালিয়ে যায় মিয়ানমারে। সেখান থেকে পরিচালনা করে বাংলাদেশে মাদক ও অস্ত্র পাঠাচ্ছে। শনিবার দুপুরে নাফনদী পার হয়ে উলুবনিয়া পয়েন্ট দিয়ে ৭/৮ যুবক বিজিবি টহল ফাঁকি দিয়ে ইয়াবার বড় চালান নিয়ে এ পারে উঠে আসলে নাফনদীর এ পারে মাছ ধরতে যাওয়া পালংখালীর ৮ নং ওয়ার্ডের বাদিতলার মৃত ছৈয়দ আহমদের ছেলে কাশেম আলী প্রকাশ বেদু (৩২) দেখে ফেলে। সে বিজিবি কে খবর দেয়ার চেষ্টা করলে মাদক ব্যবসয়ীরা তাকে বেদড়ক মারধর করে জাল দিয়ে হাত পা বেঁধে নাফ নদীতে ফেলে দিয়েছে বলে জানান আবুল খাইর নামে এক ব্যক্তি।

সে দূর থেকে এ ঘটনা প্রত্যক্ষ করছিলেন বলে এ প্রতিবেদককে জানিয়েছেন।

এ বিষয়ে বিজিবির পক্ষ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি।

বিএনএনিউজ/এইচ এম ফরিদুল আলম শাহীন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ