34 C
আবহাওয়া
৩:০৫ অপরাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ২৮ অক্টোবর সড়ক বন্ধের বিষয়ে আলোচনা হয়নি: যুক্তরাষ্ট্র দূতাবাস

২৮ অক্টোবর সড়ক বন্ধের বিষয়ে আলোচনা হয়নি: যুক্তরাষ্ট্র দূতাবাস


বিএনএ, ঢাকা : ২৮ অক্টোবর বাংলাদেশের রাস্তাঘাট বন্ধ করা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাসের কোনো আলোচনা হয়নি বলে জানিয়েছে মার্কিন দূতাবাস।

রোববার (২২ অক্টোবর) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতে এ তথ্য জানান মার্কিন দূতাবাস মুখপাত্র ব্রায়ান শিলার। বিবৃতিতে বলেন, ওই বৈঠকে এমন কোনো আলোচনাই হয়নি।

বিবৃতিতে তিনি বলেন, ‘স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে যুক্তরাষ্ট্র দূতাবাসের বৈঠকে ২৮ অক্টোবর ঢাকার রাস্তা বন্ধের বিষয়ে আলোচনা হয়নি। শান্তিপূর্ণ সমাবেশ ও রাজনৈতিক কার্যক্রমে হস্তক্ষেপবিহীন অংশগ্রহণের গুরুত্বের কথা তুলে ধরেছেন রাষ্ট্রদূত হাস।’

এর আগে রোববার বিকেলে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক করেন ঢাকায় যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাস। তাদের মধ্যে বৈঠক শেষে আলোচনার বিষয়বস্তু সাংবাদিকদের জানান মন্ত্রী। তিনি বলেন, দুর্গাপূজায় নিরাপত্তাসহ অনেক বিষয়ে রাষ্ট্রদূত কথা বলেছেন। তিনি (পিটার হাস) জানতে চেয়েছেন, ২৮ অক্টোবর বিএনপির কর্মসূচির কারণে রাস্তাঘাট বন্ধ করে দেওয়া হবে কি না। জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী কী কী বলেছেন, তা–ও সাংবাদিকদের কাছে তুলে ধরেন।

বিএনএনিউজ/এইচ.এম।

 

 

Loading


শিরোনাম বিএনএ