39 C
আবহাওয়া
৫:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ধামরাইয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ধামরাইয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নারীর ধর্ষণের অভিযোগ

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ের বিয়ের প্রলোভনে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে গাঙ্গুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের মোল্লার বিরুদ্ধে। ঘটনাটি ৫লাখ টাকার বিনিময়ে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়েছে বলেও জানা যায়।

বুধবার(২৩ জানুয়ারি) সন্ধ্যায় ধামরাই পৌরশহরের ডুলিভিটা মায়ের দোয়া হাইওয়ে হোটেল এ্যান্ড রেস্টুরেন্টে এক সালিশি বৈঠকের মাধ্যমে বিষয়টি সমঝোতার চেষ্টা করা হয়েছে বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গাঙ্গুটিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল কাদের মোল্লা মানিকগঞ্জ জেলার সাটুরিয়া ইউনিয়নের গওলা গ্রামের স্বামী পরিত্যক্তা নারী ও সাটুরিয়া ইউপির ৭, ৮ ও ৯ নং সংরক্ষিত ওয়ার্ডের পরাজিত প্রার্থীকে (লাজিনা আক্তার রোপা) বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে দিনের পর দিন ধর্ষণ করে। বিয়ের জন্য চাপ দিলে ওই ইউপি চেয়ারম্যান বিয়ে না করে নানা টালবাহানায় সময় ক্ষেপণ করতে থাকেন।

এরপর ওই ভুক্তভোগী নারী ক্ষিপ্ত হয়ে ধামরাই থানায় ওই ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ করতে গেলে তার দোসররা ওই নারীকে অভিযোগ করতে না দিয়ে থানা কম্পাউন্ড থেকে ফিরিয়ে নিয়ে আসেন। পরে বুধবার সন্ধ্যা ৬টার দিকে ধামরাই পৌর শহরের ডুলিভিটা আমিন মডেল টাউন দ্বিতীয় প্রকল্পস্থ মায়ের দোয়া হাইওয়ে হোটেল এ্যান্ড রেস্টুরেন্টের ভেতরে এক সালিশি বৈঠকে বসে। উক্ত সালিশি বৈঠকে বিষয়টি সমঝোতা করতে ইউপি চেয়ারম্যান কাদের মোল্লাকে ৫লাখ টাকা জরিমানা ধার্য্য করা হয়। ধর্ষিতাকে নগদ ১লাখ টাকা প্রদান করে বাকী টাকা পরিশোধের জন্য এক সপ্তাহের সময় বেঁধে দেয়া হয়েছে বলে জানা গেছে।

এবিষয়ে ভুক্তভোগী ওই নারী বলেন, আমাকে থানায় মামলা করতে না দিয়ে এ হোটেলে নিয়ে এসে এক প্রহসনের সালিশি বৈঠকের আয়োজন করেন ওই ইউপি চেয়ারম্যান কাদের মোল্লা ও তার চামচারা। এমন সালিশি আমি মানি না। বিয়ের আশ্বাস দিয়ে আমাকে দিনের পর দিন ভোগ করেছে। এখন আমাকে বিয়ে করবে না। আমাকে বিয়ে না করলে আমি ওই চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করব।

ধর্ষণের বিষয়ে জানতে অভিযুক্ত গাংগুটিয়া ইউপি চেয়ারম্যান কাদের মোল্লাকে তার মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি বলেন, আগামীকাল ধামরাই আসতেছি, সাক্ষাতে কথা বলুমনি। আপনি আইসেন।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ আরাফাত হোসেন বলেন, এঘটনায় ওই নারী থানায় লিখিত কোন অভিযোগ করেনি। ওই নারী অভিযোগ করলে সিনিয়র অফিসারদের সঙ্গে পরামর্শ করে তদন্ত সাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিএনএ/ ইমরান খান

Loading


শিরোনাম বিএনএ