39 C
আবহাওয়া
৫:২৯ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » মন্ত্রী পত্নীর নেতৃত্বে বান্দরবান শহরে পরিচ্ছন্নতা অভিযান

মন্ত্রী পত্নীর নেতৃত্বে বান্দরবান শহরে পরিচ্ছন্নতা অভিযান

বীর বাহাদুর উশৈসিং এমপির স্ত্রী মে হ্লা প্রু

বিএনএ, বান্দরবান: বান্দরবান জেলা সদরের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির স্ত্রী মে হ্লা প্রু। শহরকে সুন্দর ও পরিচ্ছন্ন রেখে বেড়াতে আসা পর্যটকদের আনন্দ দিতে এই কর্মসূচি নেয়া হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে বান্দরবানের অন্যতম পর্যটন কেন্দ্র মেঘলা থেকে এই পরিষ্কার পরিচ্ছনতা অভিযান শুরু হয়। এ সময়  বান্দরবান জেলা ছাত্রলীগ, যুব মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যরা অংশ নেন।

পরে বান্দরবান জেলা পরিষদ গেইট,  স্বর্ণ মন্দির এলাকা, নীলাচল সড়ক হয়ে বাসস্টেশন পর্যন্ত এ পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান চলে। এ সময় সড়কের পাশে যততত্র ছড়িয়ে ছিটিয়ে থাকা ময়লা আর্বজনা পরিস্কার করার পাশাপাশি ময়লাসমূহ আগুনে পোড়ানো হয়।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মিণী মে হ্লা প্রু সাংবাদিকদের জানান, আওয়ামী লীগ সরকারের আন্তরিকতায় ও মন্ত্রী মহোদয়ের উদ্যেগে বান্দরবানে ব্যঅপক উন্নয়ন হয়েছে। জেলার বাসিন্দাদের সুবিধার্থে ছোট বড় অনেক সড়ক সংস্কার ও নির্মাণ করা হয়েছে। এতে দেশি বিদেশি পর্যটকদের কাছে জেলার আকর্ষন বৃদ্ধি পেয়েছে।

মিসেস মে হ্লা প্রু বলেন, সড়ক যোগাযোগ উন্নত ও ভাল হওয়ায় জেলায় পর্যটকের আগমন অতীতের যে কোন সময়ের তুলনায় অনেক বেশি। তাই তাদের জন্য একটি সুন্দর এবং পরিচ্ছন্ন পরিবেশ বজায় রাখতে জেলার সব সরকারি বেসরকারি প্রতিষ্ঠান ও ব্যক্তিদের সচেতন থাকতে হবে।  তিনি পরিচ্ছন্ন কাজে স্বত:স্ফূর্ত সহযোগিতার জন্য অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানান।

বিএনএনিউজ২৪, হাফিজ, এসজিএ

Loading


শিরোনাম বিএনএ