32 C
আবহাওয়া
৬:২১ অপরাহ্ণ - সেপ্টেম্বর ৩০, ২০২৩
Bnanews24.com
Home » জামালপুর জেলা কারাগারে হাজতির মৃত্যু

জামালপুর জেলা কারাগারে হাজতির মৃত্যু


বিএনএ, জামালপুর: জামালপুর জেলা কারাগারে হাজতি শাকিল মাহমুদ (২৬) অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার (২২ জানুয়ারি) রাত সাড়ে ৯ টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত শাকিল মাহমুদের বাড়ি জামালপুর শহরের কাচারীপাড়ায়। তার বাবা জামালপুর পৌরসভার সাবেক কমিশনার। নিহত যুবক মাদক ব্যবসা ও মাদক সেবনের সঙ্গে যুক্ত ছিলেন বলে জেলা কারাগার কর্তৃপক্ষ জানিয়েছেন।

জেলা কারাগার সূত্রে জানা গেছে, জামালপুর সদর থানা পুলিশ গত ১৯ ডিসেম্বর মাদক মামলায় শাকিল মাহমুদকে গ্রেপ্তার করে। পুলিশ আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠায়। গত ১৭ জানুয়ারি কারাগারে থাকা অবস্থায় তিনি অসুস্থ হয়ে পড়েন। কারা কর্তৃপক্ষ তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে গত ১৯ জানুয়ারি তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২২ জানুয়ারি)  রাত সাড়ে ৯ টায় তার মৃত্যু হয়।

জামালপুর জেলা কারাগারের জেলার আবু ফাত্তাহ বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেপ্তার শাকিল কারাগারে আসেন। তার বিরুদ্ধে সদর থানায় একাধিক মাদক মামলা ছিল। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিএনএ/ শাহীন, এমএফ

Total Viewed and Shared : 136 


শিরোনাম বিএনএ