40 C
আবহাওয়া
৪:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ফেসবুক পেইজে অভিযোগ পেয়ে প্রাক্তন স্বামীকে গ্রেপ্তার

ফেসবুক পেইজে অভিযোগ পেয়ে প্রাক্তন স্বামীকে গ্রেপ্তার

ফেসবুক পেইজে অভিযোগ পেয়ে প্রাক্তন স্বামীকে গ্রেপ্তার

বিএনএ, ঢাকা : বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত ফেসবুক পেইজে অভিযোগ পেয়ে এক নারীর প্রাক্তন স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বাংলাদেশ পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড ডিআর) মো. সোহেল রানা জানান, গত ৯ ফেব্রুয়ারি এক ভদ্রলোক পুলিশের ফেসবুক পেইজের ইনবক্সে জানান, এক ভদ্র মহিলাকে তার প্রাক্তন স্বামী আতিকুল ইসলাম বাবু নানাভাবে হয়রানি করছেন। বিভিন্ন সময় তাকে নানাভাবে হুমকি দিয়ে তার স্বাভাবিক জীবনযাপনকে বাধাগ্রস্ত করছেন। এই নারী অত্যন্ত শঙ্কিত ও বিপর্যস্ত জীবন যাপন করছেন। এসব বিষয় তিনি কারও সাথে শেয়ার করতেও লজ্জিত ও শঙ্কা বোধ করছেন।

সর্বশেষ গত ৯ ফেব্রুয়ারি ডিজিটাল মাধ্যম ব্যবহার করে ভদ্র মহিলাকে অত্যন্ত অশ্লীল গালাগাল, হুমকি ও হয়রানির প্রমাণস্বরূপ একটি অডিও টেপ তথ্যদাতা মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ে পাঠান। এরপর ভদ্র মহিলার সঙ্গে যোগাযোগ করে জানা যায়, প্রশাসন ও সরকারের উচ্চ পর্যায়ে যোগাযোগ রয়েছে এমন ভয় দেখিয়ে তার প্রাক্তন স্বামী দীর্ঘদিন ধরে তাকে হয়রানি করছিলেন। বর্তমানে আর কোনোভাবেই তিনি সহ্য করতে পারছেন না। তিনি পুলিশের পরামর্শ ও সহায়তা চান।

এরই প্রেক্ষিতে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং তাৎক্ষণিক ডিএমপির রমনা থানার ওসিকে এ বিষয়ে অবগত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেয়। ওসি মো. মনিরুল ইসলাম তাৎক্ষণিক বিষয়টি আমলে নিয়ে অভিযুক্তকে আইনের আওতায় আনতে উদ্যোগ গ্রহণ করেন। পরে উন্নত তথ্যপ্রযুক্তি সেবার প্রয়োজন হওয়ায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার সহায়তা নেয়া হয়।

এডিসি মো. আশরাফুল্লাহর নেতৃত্বে ওয়েব বেইজড ক্রাইম ইনভেস্টিগেশনের একটি টিমের সার্বিক সহযোগিতায় রোববার রমনা থানা এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গ্রেপ্তার আসামি আতিকুল ইসলাম বাবু একটি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি। তিনি দীর্ঘদিন বিদেশে অবস্থান করে সম্প্রতি দেশে ফিরেছেন।
বিএনএনিউজ/এসকেকে, জেবি

Loading


শিরোনাম বিএনএ