29 C
আবহাওয়া
৫:৩২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ব্যবসায় নেমেই যা বললেন শাকিব খান

ব্যবসায় নেমেই যা বললেন শাকিব খান

শাকিব

বিনোদন ডেস্ক: শাকিব খান ভারতে ‘দরদ’ ছবির শুটিং শেষে ব্যস্ত হন ‘রাজকুমার’ নিয়ে। এর মধ্যে ‘তুফান’ ছবিটির প্রিপ্রোডাকশনে সময় দিচ্ছেন তিনি।

গত শনিবার বিকেলে আবার উড়াল দিলেন ভারতের হায়দ্রাবাদে। সেখানে ‘রাজকুমার’ ছবির অবশিষ্ট অংশের শুটিংয়ে অংশ নেবেন। ঠিক তার আগমুহূর্তে একেবারে ভিন্ন এক পরিচয়ে হাজির হয়েছেন শাকিব খান। এবার ব্যবসায় নেমেছেন তিনি।

‘রিমার্ক ও হারল্যান’ নামের প্রতিষ্ঠানের পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। তিনি বলেন, আজ আমার জন্য সম্পূর্ণ আলাদা একটি দিন। এত বছর আমাকে যে রূপে, যে পরিচয়ে দেখেছেন; স্টার, সুপারস্টার-নামগুলো তো আপনারাই দিয়েছেন। আজ থেকে আমার আরেকটি পরিচয় হয়েছে, ব্যবসায়ী হিসেবে। অবশ্য আজ না, ব্যাপারটা ঘটেছে অনেক দিন আগে। আজ আনুষ্ঠানিকভাবে সবাইকে জানানো হলো।’

শাকিবের প্রত্যাশা, ওয়ালটনের মতো রিমার্ক ও হারল্যান কোম্পানিও কয়েক বছরের মধ্যে লক্ষাধিক মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করবে।

শাকিব বলেন, ‘এর আগে আমি ব্যবসা আমি করেছি সিনেমাকেন্দ্রিক। প্রযোজনা, পরিবেশনা করেছি। তার বাইরে এসে ব্যবসায়ী হয়ে ওঠা, এটা সত্যিই আমার জন্য চ্যালেঞ্জিং বিষয়। আপনারা যেমন ভালোবেসে আমাকে নাম্বার ওয়ান বলে ডাকেন, আমিও কিন্তু নাম্বার ওয়ান কোম্পানির সঙ্গে যুক্ত হয়েছি।’

জানা গেছে, শাকিবের এই প্রতিষ্ঠান থেকে স্কিন কেয়ার, প্রসাধনী, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ বিভিন্ন পণ্য বিক্রি করা হবে। এসব পণ্য যেন দেশ ছাড়িয়ে ইউরোপ-আমেরিকাতেও পৌঁছে যায়, সেই লক্ষ্যেই কাজ করছেন শাকিব ও সংশ্লিষ্টরা।

বিএনএনিউজ২৪/ এমএইচ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ