29 C
আবহাওয়া
৭:০৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

বিএনএ, টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পৃথক দুটি স্থানে ট্রেনে কাটা পড়ে এক নারীসহ ২জন নিহত হয়েছে। রোববার (২১ আগস্ট) সকালে উপজেলার আনালিয়াবাড়ি এলাকায় একটি ও ভোর রাতের দিকে উপজেলার সরাতৈল এলাকায় অপর দুর্ঘটনাটি ঘটে । তবে কোন ট্রেনে কাটা পড়ে তারা নিহত হয়েছে এটা জানা যায়নি।

আনালিয়াবাড়ি এলাকায় নিহত হওয়া ব্যক্তি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দেওড়া গ্রামের মৃত শাহজামালের ছেলে মামুন (৩৯)। অপরদিকে সরাতৈল এলাকায় নিহত হওয়া ওই নারীর নাম পরিচয় জানা যায়নি। তবে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, নিহত নারী মানসিক প্রতিবন্ধী অথবা ভিক্ষুক হবে।

মামুনের স্বজন ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রাক স্বপন প্লাস্টিকের দরজা নিয়ে রংপুরের দিকে যাচ্ছিল। ট্রাকটি ভোর রাতের দিকে আনালিয়াবাড়ি এলাকায় পৌঁছালে আরেক ট্রাকের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ট্রাকের মালামালগুলো রাস্তার ওপর ছড়িয়ে ছিটিয়ে পড়ে যায়। ট্রেন লাইনে বসে মামুন ঐ মালামালগুলো পাহারা দিচ্ছিলো। । এ সময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি ট্রেন মামুনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে ভোরে সরাতৈল এলাকায় ট্রেনে কাটা পড়ে এক নারী নিহত হয়েছেন। নিহত ওই নারীর নাম পরিচয় ও কোন ট্রেনে কাটা পড়েছে তা জানা যায়নি।

এ বিষয়ে ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই সাকলাইন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের পরিচয় পাওয়া গেলেও নিহত নারীর পরিচয় অজ্ঞাত। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বিএনএ/লুৎফর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ