27 C
আবহাওয়া
১০:১৩ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জমি নিয়ে বিরোধের জেরে শিশু নির্যাতন

জমি নিয়ে বিরোধের জেরে শিশু নির্যাতন


বিএনএ, সাভার: জমি নিয়ে বিরোধের জেরে ঢাকার ধামরাইয়ে ১০ বছরের শিশুসহ একটি পরিবারের ৪ জনকে বেদম মারধর করা হয়েছে। এসময় গুরুতর আহত অবস্থায় ২জনকে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (২০ মে) দুপুর ১২টার দিকে উপজেলার আমতা ইউনিয়নের আমতা গ্রামে এই মারধরের ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন, উপজেলার আমতা ইউনিয়নের আমতা গ্রামের চাঁন মিয়ার ছেলে শাহজাহান (৪০), শাহজাহান মিয়ার স্ত্রী রুপালী (৩৫), মৃত গেন্দু মিয়ার ছেলে চাঁন মিয়া(৬০) ও চাঁন মিয়ার স্ত্রী জরিনা বেগম (৫০)।

ভুক্তভোগী পারুল আক্তার বলেন, আমরা চাচাতো বোনেরা মিলে বিয়ের বিষয় নিয়ে কথা বলতেছিলাম। তখন পাশের বাড়ির রুপালী আক্তার নামে এক মহিলা আমার চাচাতো বোনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তার একটু পরেই পারুলদের বাড়ির সামনে রাস্তা দিয়ে আমার ১০ বছরে মেয়ে আমার আব্বাকে ডাকতে যাইতেছে আইসক্রিম খাওয়ার জন্য। তখন শাহজাহান ও পারুল আক্তার আমার মেয়েকে ধরে ইচ্ছে মতো মারতেছে। চড় থাপ্পড় দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় ফুলিয়ে ফেলেছে। আমার মেয়ে কাঁদতে কাঁদতে বাড়ি আসলে আমার মা জিজ্ঞেস করে কি হইছে। তখন আমার মেয়ে বলে ঐ বাড়ির মহিলা আমারে মারছে। তারপর ওদের সাথে কথা-কাটাকাটির এক পর্যায়ে আমার মা ও আমার ভাইকে মারধর করে। এসময় আমার মায়ের গলার স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

শাহজাহানদের সাথে পূর্ব শত্রুতা রয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে পারুল আক্তার বলেন,  আমাদের বাড়ির জমি নিয়ে অনেক দিন ধরে সমস্যা। মাঝেমধ্যেই আমাদের সাথে জমি নিয়ে ঝগড়া করে। এর আগে এলাকার মাতব্বররা বসে মীমাংসা করে সীমানা দিয়ে দেয়। কিন্তু ওরা সীমানা ভেঙে ফেলে।

এসআই নিউটন মৃধা বলেন, মারধরের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ