39 C
আবহাওয়া
৬:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বিজয়ের সূবর্ণজয়ন্তীতে “মেঘনা চিত্র’’র মোড়ক উন্মোচন

বিজয়ের সূবর্ণজয়ন্তীতে “মেঘনা চিত্র’’র মোড়ক উন্মোচন

বিজয়ের সূবর্ণজয়ন্তীতে আশুগঞ্জে "মেঘনা চিত্র’’র মোড়ক উন্মোচন

বিএনএ ব্রাহ্মণবাড়িয়া: জেলার আশুগঞ্জে বিজয়ের সূবর্ণজয়ন্তী উপলক্ষে “মেঘনা চিত্র ” নামে প্রকাশিত স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়েছে।

এ উপলক্ষে স্থানীয়  রেস্টুরেন্টে এক অনুষ্ঠানের আয়োজন করেছে বাংলাদেশ সাংবাদিক সমিতি আশুগঞ্জ ইউনিট। এতে সভাপত্বি করেন দৈনিক একুশে আলো পত্রিকার সম্পাদক ও বাংলাদেশ সাংবাদিক সমিতি আশুগঞ্জ ইউনিটের সভাপতি বিশিষ্ট সাংবাদিক সেলিম পারভেজ।

মোড়ক উন্মোচনে প্রধান অতিথি  ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: হানিফ মুন্সি। বিশেষ অতিথি ছিলেন আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অরবিন্দ বিশ্বাস,মুক্তিযোদ্ধা সংগঠক বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর খন্দকার।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক আল মামুন,বিশিষ্ট কলামিস্ট কে এম আহসানউল্লাহ জুয়েল,প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ,সাংবাদিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার। সে সময় উপস্থিতি ছিলেন  বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতেই” মেঘনা চিত্রের “মোড়ক উন্মোচন  করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ ও সংগঠনের সকল সদস্যবৃন্দ ও উপস্থিত সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি আশুগঞ্জ ইউনিটের সাধারণ সম্পাদক আবু আব্দুল্লাহ। দেশবরেণ্য কবি ও সাহিত্যিকদের মুক্তিযুদ্ধের ওপর লেখা প্রবন্ধ,গল্প ও কবিতা নিয়ে মেঘনাচিত্র স্মরণিকাটি প্রকাশিত হয়েছে।

বিএনএনিউজ/গোলাম সারোয়ার,আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ