27 C
আবহাওয়া
১০:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » আজিমপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

আজিমপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

বোয়ালখালীতে টেম্পু-মোটরসাইকেল সংঘর্ষ, আহত দুই

বিএনএ, ঢাকা : রাজধানীর আজিমপুরে সড়ক দুর্ঘটনায় সানোয়ার হোসেন (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি দেওয়ান পরিবহনের চালকের সহযোগী বলে জানা গেছে। সোমবার (২০ মার্চ) ভোর সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২০ মার্চ) সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়। তার বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পলাশিয়া গ্রামে। বাবার নাম আক্কাস আলী।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া দেওয়ান পরিবহনের অন্য একটি বাসের চালকের সহযোগী জাহিদুল ইসলাম জানান, সকালে আজিমপুর দিয়ে গাড়ি নিয়ে যাওয়ার সময় তিনি দেখতে পান, সানোয়ার আহত অবস্থায় ফুটপাতের ওপর পড়ে আছেন। তখন একটি রিকশায় করে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, আহত অবস্থায় শুধু নিজের নামটুকু বলতে পেরেছিলেন সানোয়ার। কোন গাড়ির ধাক্কায় এ ঘটনা, তা তার কাছ থেকে জানা যায়নি।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, আহত অবস্থায় ওই যুবককে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ওই যুবকের পকেটে থাকা জন্মসনদ থেকে জানা যায়, তার বাড়ি শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পলাশিয়া গ্রামে। বাবার নাম আক্কাস আলী। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। তবে কোন গাড়ির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে, তা জানা যায়নি। ঘটনাটি তদন্তের জন্য লালবাগ থানা পুলিশকে জানানো হয়েছে।

বিএনএ/ বিএম, জিএন

Loading


শিরোনাম বিএনএ