28 C
আবহাওয়া
১০:৫০ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে অগ্নিকাণ্ডে পুড়েছে ১৭ বসতঘর

রাঙামাটিতে অগ্নিকাণ্ডে পুড়েছে ১৭ বসতঘর

রিজার্ভ বাজারে অগ্নিকাণ্ডে

বিএনএ, রাঙামাটি : রাঙামাটি শহরের রিজার্ভ বাজারে অগ্নিকাণ্ডে ১৭ টি বসতঘর পুড়ে গেছে। শনিবার (১৯ নভেম্বর) দুপুরে রিজার্ভ বাজারের মহসিন কলোনিতে এ অগ্নিকাণ্ড লাগে। রান্নাঘর থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, শনিবার দুুপুর হঠাৎ আগুনের লাগার সংবাদ চারদিকে ছড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা নিয়ন্ত্রণ আনতে না পেরে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘন্টাখানিকের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে প্রায় কোটি ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা জানান।

স্থানীয় আবদুল কাদের বলেন, এক ভাড়াটিয়ার বাসা থেকে আগুনের সূত্রপাত হয়। আশেপাশে টিনের বাসা হওয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়ে চারদিকে। পরে স্থানীয় জনগণ ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এ বিষয়ে রাঙ্গামাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের সহকারী উপ-পরিচালক ইকবাল হোসেন জানান, আগুন লাগার খবর পেয়ে সঙ্গে সঙ্গে তারা ঘটনাস্থলে পৌঁছান। ৩টি ইউনিটের প্রায় ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। ক্ষয়ক্ষতি ও আগুনের সূত্র তদন্তের পর জানা যাবে বলে জানান তিনি।

এদিকে রাঙামাটির জেলা প্রশাসক মিজানুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমানসহ পৌর কাউন্সিলগণ ঘটনাস্থলে পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্থদের পাশে থাকার আশ্বাস দেন।

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন, ওজি

Loading


শিরোনাম বিএনএ