34 C
আবহাওয়া
৮:২৩ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » নেত্রকোণায় শারদীয় উৎসবে প্রধানমন্ত্রীর পক্ষে উপহার বিতরণ

নেত্রকোণায় শারদীয় উৎসবে প্রধানমন্ত্রীর পক্ষে উপহার বিতরণ

নেত্রকোণায় শারদীয় উৎসবে প্রধানমন্ত্রীর পক্ষে উপহার বিতরণ

বিএনএ, নেত্রকোণা : নেত্রকোণায় আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষে পূজারীদের মাঝে উপহার বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি বৃহস্পতিবার (১৯অক্টোবর) দুপুরের দিকে নেত্রকোণা পৌরসভা, সদর ও বারহাট্টা উপজেলার ১৭৬টি মন্ডপে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের হাতে এই উপহারের টাকা তুলে দিয়েছেন।

এ উপলক্ষে শহরের মুক্তারপাড়ায় অবস্থিত পাবলিক হলে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভার শুরুতে প্রতিমন্ত্রী ভক্ত-পূজারীদের  সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। পরে তিনি বলেন, বর্তমান সরকার সকল ধর্মের মানুষের স্বাধীনভাবে ধর্ম পালনসহ সমান অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছে। দেশে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে।

সভায় অন্যান্যের মধ্যে জেলা পরিষদ চেয়ারম্যান অসিত সরকার সজল, বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান মাইনুল হক কাসেম, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি জ্ঞানেশ রঞ্জন সরকার ও সাধারণ সম্পাদক লিটন পন্ডিত, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মনোয়ার জাহান সুজন, জেলা আওয়ামী লীগের সদস্য মাজাহারুল ইসলাম, ইফতেখার উদ্দিন মাসুদ, ছাত্রলীগের সভাপতি রবিউল আউয়াল শাওন প্রমুখ বক্তব্য রাখেন।

উল্লেখ্য যে, চলতি বছর জেলার মোট ৫৫৯টি মন্ডপে দুর্গাপূজার আয়োজন করা হয়েছে। প্রতিমন্ত্রী সদর ও বারহাট্টা উপজেলার ১৭৬টি মন্ডপের প্রতিটির জন্য ১০হাজার টাকা করে মোট ১৮লাখ টাকা উপহার বিতরণ করেছেন। এ ছাড়াও প্রতিটি মন্ডপের জন্য ৫০০কেজি করে চাল অনুদান দিয়েছে সরকার। বারহাট্টায় ইমরান হোসেন সুমন নামের একজন আওয়ামীলীগ নেতা ৫৭টি মন্ডপের প্রতিটিতে দুই হাজার করে নগদ টাকা উপহার প্রদান করেছেন।

বিএনএ/ ফেরদৌস আহমাদ বাবুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ