34 C
আবহাওয়া
৮:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » সাজেকে সড়কে প্রাণ হারাল পর্যটক,আহত ৫

সাজেকে সড়কে প্রাণ হারাল পর্যটক,আহত ৫

সাজেকে সড়কে প্রাণ হারাল পর্যটক,আহত ৫

বিএনএ, রাঙামাটি: রাঙামাটির মেঘের রাজ্য খ্যাত বাঘাইছড়ির সাজেক ইউনিয়নে পর্যটকবাহী চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মোহাম্মদ সাগর আহম্মদ (৩২) নামে একজন পর্যটক নিহত এবং পাঁচ জন আহত হয়েছেন।

বুধবার(১৯ অক্টোবর) সকাল ১১ টার সময় সাজেকের হাউজ পাড়ায় এই দূর্ঘটনা ঘটে বলে জানা যায়।

জানা গেছে, সাজেক থেকে ফেরার পথে পর্যটকবাহী চাঁদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে একজন নিহত এবং পাঁচজন পর্যটক মারাত্মক ভাবে আহত হন।
সাজেকে সড়কে প্রাণ হারাল পর্যটক,আহত ৫

আহতরা হলেন, ঢাকা রামপুরার লিটু (৩২), মনিয়া মুন (২৯), বর্না আক্তার (৩২), এবং মিরপুর ও আশুলিয়ার নুর নাহার (২৫), দিদার হোসেন (২৬)।

এ বিষয়ে সাজেক ইউনিয়নের চেয়ারম্যান অতুলাল চাকমা স্থানীয়দের বরাতে বলেন, চাঁদের গাড়িটি (ব্রাহ্মণবাড়িয়া-ক) সাজেক থেকে পর্যটক নিয়ে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে। পরে স্থানীয়রা সেনাবাহিনী ও পুলিশকে খবর দিলে তারা উদ্ধার করে হাসপাতালে পাঠান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হক বলেন, পর্যটকবাহী চাঁদের গাড়িটি খাগড়াছড়ি ফেরার পথে খাদে পড়ে এক পর্যটক নিহত হয়েছেন এবং আহত পাঁচজনকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দূর্ঘটনা কবলিত পর্যটকগণ ঢাকার বাসিন্দা বলে জানা যায়।

বিএনএ/ মোহাম্মদ কাইমুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ