24 C
আবহাওয়া
৬:০৪ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

ঝিনাইদহে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

ঝিনাইদহে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

বিএনএ,ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জের পাতিবিলা নামক স্থানে শ্যালো ইঞ্চিনচালিত আলমসাধুর সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ইমন হোসেন (২৫) নামে এক যুবক নিহত হয়েছে।বৃহস্পতিবার(১৯ মে) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমন উপজেলার বড় ঘিঘাটি গ্রামের মুলাম হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কালীগঞ্জ শহর থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিল ইমন। পথিমধ্যে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের সাদিয়া ফিলিং স্টেশনের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা আলমসাধুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলের সামনের চাকা বিচ্ছিন্ন হয়ে ইমন রাস্তার পাশে ছিঁটকে পড়েন। ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। যশোর নেওয়ার পথে তার মৃত্যু হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তানভীর ইসলাম জানান, গুরুতর আহতাবস্থায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে যশোরে রেফার্ড করা হয়।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, আহতাবস্থায় তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর যশোরে রেফার্ড করা হয়। সেখানে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

বিএনএ/  আতিক রহমান,ওজি

Loading


শিরোনাম বিএনএ