36 C
আবহাওয়া
১১:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে পুলিশের কঠোর হুশিয়ারি

সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে পুলিশের কঠোর হুশিয়ারি

সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে পুলিশের হুশিয়ারি

বিএনএ ঢাকা: সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ও বিভ্রান্তি ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর হঁশিয়ারি উচ্চারণ করেছে বাংলাদেশ পুলিশ। এমন কাজের সঙ্গে যারা যুক্ত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।

সোমবার (১৮ অক্টোবর) রাতে বাংলাদেশ পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস) এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ‌্য জানানো হয়।

এতে বলা হয়, সাম্প্রতিক সময়ে দেশে বিদ্যমান সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে কতিপয় ব্যক্তি/গোষ্ঠী উদ্দেশ্যপ্রণোদিতভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব/বিভ্রান্তি ছড়িয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা করছে। আবার, অনেক ক্ষেত্রে চক্রান্তকারীরা সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্ট কিংবা বিভিন্ন তথ্য বিকৃত বা অপব্যাখ্যা করে তা বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে সংঘাতমূলক পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

বাংলাদেশ পুলিশের সংশ্লিষ্ট ইউনিটসমূহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব/বিভ্রান্তি সৃষ্টিকারীদের মনিটর করছে এবং তাদের  বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ অব্যাহত রয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ যে কোন মাধ্যমে গুজব/বিভ্রান্তি না ছড়াতে এবং অযাচাইকৃত সংবাদ বিশ্বাস না করতে সকলের প্রতি বিশেষভাবে অনুরোধ জানানো হচ্ছে। যে কোন অনাকাঙ্খিত পরিস্থিতি মোকাবেলায় জনগণের সার্বিক সহযোগিতাও প্রত্যাশা করছে বাংলাদেশ পুলিশ।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ