24 C
আবহাওয়া
২:৫৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ফেনী-রংপুরের এসপিসহ পুলিশের ৭ কর্মকর্তাকে বদলী

ফেনী-রংপুরের এসপিসহ পুলিশের ৭ কর্মকর্তাকে বদলী

ফেনী-রংপুরের এসপিসহ পুলিশের ৭ কর্মকর্তাকে বদলী

বিএনএ ঢাকা: বাংলাদেশ পুলিশের ৭ পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে সোমবার (১৮ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাসের সই করা এক প্রজ্ঞাপনে এই বদলির আদেশ দেয়া হয়। বদলিকৃত পুলিশ সুপারের মধ্যে রয়েছেন ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী ও রংপুরের বিপ্লব কুমার সরকার।

প্রজ্ঞাপন থেকে জানা যায়, ফেনী জেলা পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবীকে পুলিশ অধিদফতরের সহকারী পুলিশ মহাপরিদর্শক, রংপুরের বিপ্লব কুমার সরকারকে ঢাকা  মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি), পুলিশ অধিদফতরের সহকারী পুলিশ মহাপরিদর্শক মো. ফেরদৌস আলী চৌধুরীকে রংপুর জেলা পুলিশ সুপার করা হয়েছে। আর পুলিশ অধিদফতরের সহকারী পুলিশ মহাপরিদর্শক মোহাম্মদ আব্দুল্রাহ আল মামুনকে ফেনী জেলা পুলিশ সুপার হিসেবে নিয়োগ দেয়া হয়।

এছাড়া, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)’র উপ কমিশনার (ডিসি) বিজয় বসাককে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), সিলেট মহানগরীর উপ-পুলিশ কমিশনার (ডিসি) সঞ্জয় সরকারকে পুলিশ সুপার চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয় এবং পুলিশ অধিদফতরের সহকারী পুলিশ মহাপরিদর্শক মো. সোহেল রানাকে চট্টগ্রাম মেট্রোপলিটনের উপ পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ