31 C
আবহাওয়া
২:৫৯ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » পালিয়ে যাওয়া ৩ মাদ্রাসা ছাত্রীকে রাজধানী থেকে উদ্ধার

পালিয়ে যাওয়া ৩ মাদ্রাসা ছাত্রীকে রাজধানী থেকে উদ্ধার

পালিয়ে যাওয়া ৩ মাদ্রাসা ছাত্রীকে রাজধানী থেকে উদ্ধার

বিএনএ জামালপুর: জামালপুরের একটি মাদ্রাসা থেকে পালিয়ে যাওয়া তিন ছাত্রীকে রাজধানীর মুগদা থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে এক রিকশা চালকের বাসা থেকে তাদের উদ্ধার করা হয়।

জামালপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) মো. সুমন মিয়া সংবাদ মাধ্যমকে বলেন,গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশের একটি দল মুগদায় এক রিকশাচালকের বাড়ি থেকে তিন ছাত্রীকে উদ্ধার করে। তাদেরকে রাতেই জামালপুরে আনা হয়েছে।

তিনি জানান, ওই তিন ছাত্রী মাদ্রাসা থেকে পালিয়ে ট্রেনে ঢাকায় চলে যায়। কিন্তু স্টেশনে নেমে কোথায় যাবে তা তারা বলতে পারছিল না। এই অবস্থায় একটি রিকশা ভাড়া করতে যায় তারা। তখন রিকশাচালক তাদের কাছ থেকে সব শুনে নিজ বাসায় রেখে দেন বলে জানান সিনিয়র সহকারী পুলিশ সুপার।

রিকশাচালক মো. রাজা মিয়া সংবাদ মাধ্যমকে বলেন, গত সোমবার দুপুরে কমলাপুর রেলওয়ে স্টেশনে ওই তিন ছাত্রী তার রিকশাটি ভাড়া করতে আসে। কিন্তু কোথায় যাবে, বলতে পারছিল না। পরে তিন ছাত্রী জানায়, তারা বাড়ি থেকে পালিয়ে এসেছে। ফলে ছাত্রীদের তার বাসায় নিয়ে যান।

উল্লেখ্য, গত রোববার রাতে মাদ্রাসার অন্য আবাসিক শিক্ষার্থীদের সঙ্গে একটি কক্ষে ঘুমিয়ে পড়ে ওই তিন ছাত্রী। পরদিন সকালে ফজরের নামাজ আদায়ের জন্য ঘুম থেকে সব শিক্ষার্থীকে জাগিয়ে দেয়া হয়। অন্যদের মতো ওই তিন শিক্ষার্থীও নামাজ আদায়ের প্রস্তুতি নেয়। আর তখন থেকে নিখোঁজ তারা।

বিএনএনিউজ/আরকেসি

 

 

 

Loading


শিরোনাম বিএনএ