23 C
আবহাওয়া
৯:৩০ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » গুইমারায় সেনা প্রধানের ঈদ উপহার

গুইমারায় সেনা প্রধানের ঈদ উপহার

গুইমারায় সেনা প্রধানের ঈদ উপহার

বিএনএ, খাগড়াছড়ি: খাগড়াছড়ির রামগড় উপজেলার থলিবাড়ি, গুইমারা উপজেলার বড়পিলাক ও বুদংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গুইমারা রিজিয়নের আয়োজনে সোমবার (১৭ এপ্রিল) ৬শত স্থানীয় পরিবারের মাঝে সেনা প্রধানের পক্ষ থেকে “ঈদ উপহার” প্রদান করা হয়েছে।

ঈদ উপহার হিসেবে পোলাও চাল, ডাল, সাধারণ চাল, আলু, পিয়াজ, চিনি, তৈল, লবণ, সেমাই, লুডুলস্, গুড়ো দুধ, মুরগী এবং পোলাও মুরগি রান্নার মসলাসহ যাবতীয় উপকরণ প্রদান করা হয়।

সেনাবাহিনী প্রধানের এই উপহার সামগ্রী অসহায়, দুস্থ ও অচল পরিবারের দ্বারে দ্বারে গিয়ে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কামাল মামুন পৌছে দেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা রিজিয়ন ২৪ আর্টিলারী ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: কামাল মামুন বিএএমএস. এনডিসি. পিএসসি.জি। এছাড়াও অনুষ্ঠানে গুইমারা রিজিয়ন জিএসও-২ (ইন্ট) ও রিজিয়নের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে তার বক্তব্য পার্বত্য অঞ্চলের শান্তি ও সম্প্রীতি বজায় রাখার জন্য জনসাধারণকে আহ্বান জানান। এছাড়াও সেনাবাহিনী প্রধানের ঈদ উপহার সামগ্রী গ্রহণে আগত জনসাধারণকে শুভেচ্ছা জানান।

বিএনএ/আনোয়ার হোসেন,বিএম

Loading


শিরোনাম বিএনএ