34 C
আবহাওয়া
৯:০৬ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » নেত্রকোণায় ১৭কেজি গাঁজাসহ গ্রেফতার ১

নেত্রকোণায় ১৭কেজি গাঁজাসহ গ্রেফতার ১


বিএনএ, নেত্রকোণা : নেত্রকোণার বারহাট্টায় ১৭কেজি গাঁজাসহ মো. মোখলেছুর রহমান (২৮) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় ব্যবহৃত একটি সিএনজিও জব্দ করা হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে রোববার (১৫অক্টোবর) রাতে তাকে বারহাট্টা-গেরিয়াবাজার রাস্তার সিংধা ইউনিয়নের গেরিয়া মোড় থেকে গ্রেফতার করা হয়।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) খোকন কুমার সাহা এই তথ্য নিশ্চিত করেছেন। মোখলেছ জেলার মোহনগঞ্জ উপজেলার বড়কাশিয়া গ্রামের মো. মোস্তফা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, পার্শ্ববর্তী মোহনগঞ্জ থানা এলাকা থেকে কতিপয় ব্যক্তি সিএনজিতে করে গাঁজা নিয়ে আসছে। একসময় বেপরোয়া গতিতে ধেয়ে আসা একটি সিএনজি থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় সিএনজিটিতে থাকা তিনটি স্কুলব্যাগের ভিতর পলিথিনে মোড়ানো অবস্থায় ১৭কেজি গাঁজা পাওয়া যায়। সিএনজিটিতে চালক ছাড়াও যাত্রীবেশে তিন ব্যক্তি ছিলেন। তারা কৌশলে পালিয়ে গেছেন।

ওসি খোকন কুমার সাহা বলেন, জব্দ সিএনজিটির রেজিস্ট্রেশন করা নেই। পালিয়ে যাওয়া ব্যক্তিরা মাদকব্যবসায়ী বলে গ্রেফতার হওয়া মোখলেছ জানিয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলমান আছে।

বিএনএ নিউজ/ফেরদৌস, এমএফ

Loading


শিরোনাম বিএনএ