30 C
আবহাওয়া
৬:১২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহ হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন

ময়মনসিংহ হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন

ময়মনসিংহ হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে হত্যা মামলায় নারীসহ দুইজনকে যাবজ্জীবন সাজা দিয়েছে আদালত। একই সাথে প্রত্যেকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের সাজা দেয়া হয়। মঙ্গলবার (১৬ মে) দুপুরে ময়মনসিংহ বিশেষ দায়রা জজ আদালতের বিচারক শাহাদত হোসেন এই রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত আসামীরা হলেন জেলার ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জোসনা বেগম এবং একই ইউনিয়নের শহীদুল ইসলাম।

বিশেষ পাবলিক প্রসিকিউটর শেখ আবুল হাসেম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, জোসনা বেগমের উপস্থিতিতে বিচারক রায় ঘোষণা করেন। অপর আসামী শহিদুল ইসলাম পলাতক রয়েছেন।

এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী নিহত সিরাজুল ইসলাম জেলার ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের বাসিন্দা। তিনি ২০০৭ সালে জোসনা বেগমকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর তাদের সংসারে দুই ছেলে সন্তান হয়। এরপর জোসনা একই এলাকার শহীদুলের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এতে সিরাজুল ইসলাম ও জোসনা বেগমের সাথে ঝগড়া বিবাদ লেগেই থাকত। এক পর্যায়ে আসামী শহিদুল জোসনার পক্ষ নিয়ে সিরাজুল ইসলামকে শাসান এবং হত্যার হুমকি দেন। ঘটনার দিন ২০০৯ সালের ২ ফেব্রুয়ারী বাড়ির পাশের কাঠাল গাছে সিরাজুলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

এই ঘটনায় সিরাজুল ইসলামের প্রথম পক্ষের ছেলে শহিদুল ইসলাম বাদী হয়ে একই বছরের ১৮ ফেব্রুয়ারী জোসনা বেগম ও শহীদুল ইসলামকে আসামী করে ভালুকা থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ শুনানীর পর অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত তাদের যাবজ্জীবন সাজা দেন।

বিএনএনিউজ/হামিমুর রহমান,বিএম

Loading


শিরোনাম বিএনএ