34 C
আবহাওয়া
৯:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ের দিন বিদ্যুৎস্পৃষ্টে সেনা সদস্যের মৃত্যু

বিয়ের দিন বিদ্যুৎস্পৃষ্টে সেনা সদস্যের মৃত্যু

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে কাভার্ডভ‍্যান হেলপারের মৃত্যু

বিএনএ, বরিশাল: ব‌রিশালের গৌরনদীতে নিজের বিয়ের আলোকসজ্জার বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে স্বপন দে (৩০) নামের এক সেনাসদস্যের মৃত্যু হয়েছে। এ ঘটনার খবর পেয়ে মেয়ের বাবা অজ্ঞান হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শুক্রবার (১৪ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার পশ্চিম বার্থী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সেনা সদস্য স্বপন দে বার্থী গ্রামের দ্বীপক দের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন।

পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, শুক্রবার রাতে সেনা সদস্য স্বপন দের নববধূকে আনতে যাওয়ার কথা ছিল। সে অনুযায়ী সব প্রস্ততি সম্পন্ন করা হয়। সন্ধ্যার পর স্বপন দে নিজে বাড়ির সামনে গেটে আলোকসজ্জার লাইন দিতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে ঢলে পড়েন। উপস্থিত বাড়ির লোকজন তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত‍ ঘোষণা করেন।

নিহতের ভাই বরুন চন্দ্র জানান, স্বপন দে বিয়ে উপলক্ষে ১০ দিনের ছুটি নিয়ে সোমবার (১০ জুলাই) কর্মস্থল যশোর সেনানিবাস থেকে বাড়িতে আসেন। শক্রবার উপজেলার বিল্বগ্রামে বরযাত্রীসহ মেয়ের বাড়িতে যাওয়ার জন‍্য প্রস্ততি চলছিল। সে মুহূর্তে এ দুর্ঘটনা ঘটে।

ওসি আফজাল হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের কোনো  অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/কাজল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ