Bnanews24.com
Home » শুক্কুর বাহিনীর ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কর্ণফুলীর স্কুল শিক্ষিকা
বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

শুক্কুর বাহিনীর ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কর্ণফুলীর স্কুল শিক্ষিকা

শুক্কুর বাহিনীর ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কর্ণফুলীর স্কুল শিক্ষিকা

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকায় জলদস্যু সন্ত্রাসী শুক্কুর বাহিনীর ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন স্থানীয় একজন স্কুল শিক্ষিকা ও তাদের পরিবারের সদস্যরা। মঙ্গলবার ( ১৪ আগস্ট) চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন মরিয়ম আশ্রম উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা সুমি আক্তার।

তিনি স্থানীয় প্রশাসনকে অবিলম্বে সন্ত্রাসী শুক্কুর তার ছেলে মনির, দেলোয়ার ও হৃদয়কে গ্রেপ্তার পূর্বক এলাকায় শান্তি শৃংখলা ফিরিয়ে আনার ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানান।

লিখিত বক্তব্যে সুমি আক্তার বলেন, কর্ণফুলী থানার জুলধা ইউনিয়নের পাইপের গোড়া ডাঙ্গারচর গ্রামে ভূমি জবরদখল, চাঁদাবাজি, সন্ত্রাসী, সমাজ ও রাষ্ট্র বিরোধী বিভিন্ন কর্মকান্ডে লিপ্ত রয়েছে শুক্কুর বাহিনী। তাদের এই সন্ত্রাসের রাজত্বের খবর বিভিন্ন মিডিয়াসহ পত্র-পত্রিকায় ইতোমধ্যে উঠে এসেছে। প্রশাসন এদের বিরুদ্ধে কোনো ধরনের ব্যবস্থা গ্রহণ না করায় তারা দিনিদিন আরও বেপরোয়া হয়ে উঠেছে। তারা এলাকার সাধারণ মানুষকে জিম্মি করে নানাভাবে হয়রানি করছে।

তিনি বলেন, তাদের অবৈধ কর্মকান্ড বিভিন্ন পত্রপত্রিকায় ও মিডিয়ায় প্রচারের পিছনে আমি ও আমার পরিবার জড়িত সন্দেহে গত ৯ সেপ্টেম্বর আকস্মিকভাবে ধারালো অস্ত্রে-শস্ত্রে সজ্জিত হয়ে আমাদের বাড়িতে অবৈধভাবে অনুপ্রবেশ করে শুক্কুর ও তার তিন ছেলের নেতৃত্বে একদল সন্ত্রাসী। এসময় অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে তারা আমাদের বাড়ি আক্রমন করেছে। তারা আমার ডানহাতে ছুরি দিয়ে আঘাত করে এবং আমার পরিবারের অন্যান্য সদস্যদের মারধর করেন। ওই দিন আমাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

শিক্ষিকা সুমি আক্তার আরও বলেন, ওই দিন সন্ত্রাসীরা আমার বৃদ্ধ পিতার হাতে ৩টি কোপ দেয়। তারা আমার মাকে চুলের মুঠি ধরে লাঠি ও কিলঘুষি মেরে মারাত্মকভাবে আহত করেন। বড় ভাইকে লোহার রড, লাঠি দিয়ে পিটিয়ে ও কিলঘুষি মেরে জখম করেছে। ফলে তাদের ভয়ে আমরা অত্যন্ত অসহায় ও নিরাপত্তাহীনতায় ভুগছি। বর্তমানে আমরা ঘরবাড়ি ছেড়ে বাহিরে অবস্থান করছি। এলাকায় যেতে সাহস পাচ্ছি না।

তিনি স্থানীয় এমপি ভূমি মন্ত্রী সাইফুজ্জামান ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেছেন। জীবন-জীবিকা, নিরাপত্তা প্রদান করে দোষী ব্যক্তিদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন শিক্ষিকা সুমি আক্তার।

বিএনএনিউজ২৪ডটকম,আমিন,জিএন