32 C
আবহাওয়া
৩:০৮ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে ২ শ্যালককে এলোপাতাড়ি কোপালেন দুলাভাই

বরিশালে ২ শ্যালককে এলোপাতাড়ি কোপালেন দুলাভাই


বিএনএ, বরিশাল : জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন দুই শ্যালককে কুপিয়েছে দুলাভাই। শুক্রবার সকালে বরিশাল নগরীর সাগরদীতে ২৪ নং ওয়ার্ডের আব্দুল হামিদ খান সড়কে এই ঘটনা ঘটে।

পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন এবং আহত দুই ভাইকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে। তবে অস্ত্রধারী আমেরিকা প্রবাসী দুলাভাই মো. নেছারউদ্দিন পালিয়ে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আমেরিকা প্রবাসী নেছারউদ্দিন জন্মসূত্রে বরগুনা জেলার বাসিন্দা হলেও তিনি বরিশাল নগরীর সাগরদীতে চাচা শ্বশুরের কাছ থেকে কিছু জমি ক্রয় করেন এবং সেখানে বাসা করে বসবাস করে আসছেন। তিনি যে জমি ক্রয় করেছেন, তা শ্যালক সোলায়মান রুমি (৩৮) এবং আবুল কালাম আজাদের (৫০) ভূমির পেছনের অংশ। কিন্তু কয়েক বছর ধরে সেই ভূমি ফেলে শ্বশুরের অংশ তার ভাইদের কাছ থেকে ক্রয় করেছেন বলে দাবি করে আসছেন। এনিয়ে তার সাথে সোলায়মান খান রুমি এবং আবুল কালাম আজাদের বিরোধ চলে আসছে। এক পর্যায়ে স্ত্রীর আপন দুই ভাইকে রাস্তায় ফেলে কুপিয়ে আহত করেন।

শুক্রবার ফজরের নামাজের কিছু পর তিনি একটি ‘ধারালো দা’ নিয়ে প্রথমে সোলায়মান খান রুমির ওপর হামলা চালিয়ে একপর্যায়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। তা দেখে বড় ভাই আবুল কালাম আজাদ তাকে প্রতিরোধ করতে গেলে তাকেও কুপিয়ে আহত করেন।

কোতোয়ালি মডেল থানার এসআই আল মাহামুদ জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পৌছানোর আগেই হামলাকারী নেছারউদ্দিন পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং এই ঘটনায় আহতের স্বজনদের থানায় অভিযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেছেন, সাগরদীতে জমি নিয়ে বিরোধের যে সহিংসতার ঘটনা ঘটেছে, তাতে মামলা প্রক্রিয়াধীন  এবং হামলায় যে ধারালো অস্ত্রটি ব্যবহৃত হয়েছে তা পুলিশ উদ্ধার করেছে। অভিযুক্তকে ধরতে পুলিশ চেষ্টা করছে।

বিএনএনিউজ/সাইয়েদ কাজল/এইচ.এম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ