26 C
আবহাওয়া
১২:২২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » বাবা হচ্ছেন রোশান

বাবা হচ্ছেন রোশান

রোশান

বিনোদন ডেস্ক: ঢালিউড অভিনেতা জিয়াউল রোশান বিয়ে করেছেন তিন বছর আগে। প্রেমিকাকে বানিয়েছেন ঘরণী। কদিন আগেই খবরটি সামনে এনেছেন তিনি। এর সপ্তাহ খানেকের মাথায় জানা গেল বাবা হতে চলেছেন রোশান। বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন তার ঘনিষ্ঠজনেরা।

তারা জানান, রোশানের স্ত্রী তাহসিনা এশা এখন আট মাসের অন্তঃসত্ত্বা। সন্তান জন্মের আগে তাই বিয়ের খবরটি তারা সবার সামনে আনতে চেয়েছেন।

জানা গেছে, দুই পরিবারের সবাই এখন রোশান ও এশার অনাগত সন্তানের অপেক্ষায় আছেন। তারা চান, সন্তান আগে নিরাপদে পৃথিবীতে আসুক। তবে বিষয়টি জানতে রোশানের মুঠফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও সাড়া দেননি তিনি।

এর আগে নিজের ফেসবুকে দুটি ছবি প্রকাশ করে বিয়ের খবর জানিয়েছিলেন রোশান। সেখানে দেখা গিয়েছিল, স্ত্রীর হাতে মেহেদী পরিয়ে দিচ্ছেন তিনি। অন্যটিতে বসে আছেন পাশাপাশি। ছবির ক্যাপশনে এ নায়ক লিখেছেন, ‘এখন আমরা চিরকালের জন্য আড্ডা দিতে পারি!’ পাশে একটি লাভ ইমোজি জুড়ে দিয়েছিলেন।

বিয়ের প্রসঙ্গে সেসময় রোশান বলেছিলেন, ‘আমরা ৩ বছর আগে বিয়ে করেছি। বিভিন্ন কারণে জানানো হয়নি। আমাদের জন্য দোয়া করবেন, যেন সুখে শান্তিতে থাকতে পারি।’

এবার ঈদে মুক্তি পেয়েছে রোশান অভিনীত ‘জ্বীন’ ও ‘পাপ’ নামের দুটি ছবি। ‘জ্বীনে’ তার সঙ্গে রয়েছেন পূজা চেরি ও সজল নূর। অন্যদিকে পাপ ছবিতে রোশানের বিপরীতে আছেন ইয়ামিন হক ববি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ