27 C
আবহাওয়া
১০:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » শ্বাসকষ্ট ও রক্তক্ষরণে জাবি শিক্ষার্থী রিমির মৃত্যু

শ্বাসকষ্ট ও রক্তক্ষরণে জাবি শিক্ষার্থী রিমির মৃত্যু

রাহাত আরা রিমি

বিএনএ, জবি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট এর ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী রাহাত আরা রিমি হঠাৎ অসুস্থ হয়ে  মৃত্যুবরণ করেছেন। রোববার (১১ জুলাই) বিকালে ঢাকা মেডিকেলে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। শিক্ষার্থীর মা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বেশ কিছুদিন ধরেই রিমি শারীরিকভাবে অসুস্থ ছিলো, জ্বর ছিলো, খেতে পারত না। আজকে বিকালে হঠাৎ শ্বাসকষ্ট উঠলে অক্সিজেন দেওয়ার জন্য তাকে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। সেখানেই খিচুনী উঠে ও মুখ দিয়ে রক্তক্ষরণ হয়ে সে মারা যায়। সহপাঠিদের সূত্রে জানা যায়, প্রায় এক বছর ধরে রিমি শারিরীক বিভিন্ন সমস্যায় ভুগছিলেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. মনিরা জাহান দুঃখ প্রকাশ করে বলেন, আমি একটু আগেই বিষয়টি অবগত হয়েছি। ওর পরিবারের সাথে কথা বলার চেষ্টা করছি। আমরা শোকাহত। তার পরিবারের প্রতি সমেবদনা জানাচ্ছি।

এব্যাপারে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বলেন, বিষয়টা খুব ই দুঃখ জনক, তার অকাল মৃত্যুতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবার শোকাহত। যেকোন প্রয়োজনে তার পরিবারের পাশে আমরা দাঁড়াব।

বিএনএনিউজ২৪/সাহিদুল,আমিন

Loading


শিরোনাম বিএনএ