24 C
আবহাওয়া
৪:১৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বড় জয়ে অ্যাশেজ শুরু অস্ট্রেলিয়ার

বড় জয়ে অ্যাশেজ শুরু অস্ট্রেলিয়ার

অ্যাশেজ

বিএনএ স্পোর্টস ডেস্ক: জয়ের জন্য প্রয়োজন হলো মাত্র ২০ রানের। তাতেও একটি উইকেট হারিয়ে বসে অস্ট্রেলিয়া। অ্যালেক্স ক্যারের উইকেট হারালেও অ্যাশেজ সিরিজের প্রথম টেস্টে জয় পেতে খুব বেশি বেগ পেতে হয়নি স্বাগতিক অস্ট্রেলিয়াকে। ৫.১ ওভার ব্যাট করে ৯ উইকেটের বিশাল ব্যবধানে জয় তুলে নিয়েছে প্যাট কামিন্সের দল। সে সঙ্গে অধিনায়ক হিসেবেও দারুণ যাত্রা হলো কামিন্সের।

ডেভিড মালান আর জো রুটের প্রতিরোধে তৃতীয় দিন শেষ বিকেলে ঘুরে দাঁড়িয়েছিল ইংল্যান্ড। প্রথম ইনিংসের তুলনায় দ্বিতীয় ইনিংসে তাই ইংল্যান্ডকেও মনে হচ্ছিল অনেক পরিণত। তবে চতুর্থ দিন প্রথম সেশনেই সর্বনাশটা ঘটে গেলো ইংল্যান্ডের।

ডেভিড মালান আগের দিনের সঙ্গে মাত্র ২ রান যোগ করে এবং জো রুট মাত্র ৩ রান যোগ করে বিদায় নেন। আগেরদিন বিকালে মালান অপরাজিত ছিলেন ৮০ রানে এবং জো রুট অপরাজিত ছিলেন ৮৬ রানে। নাথান লায়ন আর ক্যামেরন গ্রিনের সামনে দিনের শুরুতেই বড় দুই উইকেটের পতন, ইংল্যান্ডের পরাজয় নিশ্চিত করে ফেলে।

২ উইকেটে ২২০ রান নিয়ে চতুর্থ দিন শুরু করার পর ইংল্যান্ড অলআউট হয়ে যায় ২৯৭ রানে। লিড দাঁড়ায় তাদের মাত্র ১৯ রানের। অস্ট্রেলিয়াও তুলে নেয় সহজ জয়।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ