35 C
আবহাওয়া
৮:৫৪ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে আরও ২১ জনের করোনা শনাক্ত

চট্টগ্রামে আরও ২১ জনের করোনা শনাক্ত


বিএনএ, চট্টগ্রাম : গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে নতুন করে করোনা পাওয়া গেছে ২১ জনের শরীরে। তবে এদিন করোনাক্রান্ত কোন ব্যক্তির মৃত্যু হয়নি। শনিবার (৯ অক্টোবর) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ৮১৩টি নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ২১ জনের। করোনা আক্রান্তদের মধ্যে নগরে ১২ জন এবং উপজেলায় ৯ জন। এ নিয়ে মোট আক্রান্ত ১ লাখ ১ হাজার ৯৯২ জন।
এর মধ্যে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৬৪৫টি নমুনা পরীক্ষা করে ৫ জন, সিভাসু ল্যাবে ১৫৬টি নমুনার মধ্যে ৯ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ২৬৬টি নমুনার মধ্যে ১ জন, মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৪০টি নমুনার মধ্যে ২ জন, মেডিক্যাল সেন্টার হাসপাতালে ৮টি নমুনার মধ্যে ১ জন এবং এপিক হেলথ কেয়ার ল্যাবে ২৮টি নমুনা পরীক্ষা করে ৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে ২টি নমুনা, শেভরণ ল্যাবে ৫৬৪টি, ল্যাব এইডে ৪ জনের নমুনা পরীক্ষা করে সবগুলো নেগেটিভ পাওয়া গেছে। এদিন চবি ল্যাব, চমেক ল্যাব, আরটিআরএল ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়নি। অ্যান্টিজেন টেস্টও করা হয়নি।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ