31 C
আবহাওয়া
৩:০৩ অপরাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীর হোটেল থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

রাজধানীর হোটেল থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

টেকনাফের মেরিনড্রাইভ থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর কমলাপুর এলাকায় একটি আবাসিক হোটেল থেকে তরুণ কান্তি সেন (৫১) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে কমলাপুর হোটেল আল ফারুকের একটি রুমের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়।

পরে ময়না তদন্তের জন্য বুধবার (৯ জুন) ভোরে মরদেহটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মতিঝিল থানার উপ পরিদর্শক (এসআই) মো. সবুজ আলী জানান, হোটেলের ম্যানেজার মাধ্যমে খবর পেয়ে গতরাত ১১টার দিকে কমলাপুরের হোটেল আল ফারুকে গিয়ে ৭ তলার ৭০১ নম্বর রুমটি ভেতর থেকে লক করা ছিলো। অনেক ডাকাডাকির পরও কোনো সাড়াশব্দ না পেয়ে হোটেল কর্মচারীরাদের দিয়ে রুমের দরজা ভেঙে খাটের উপর শোয়া অবস্থায় ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মৃতের সঙ্গে থাকা একটি জাতীয় পরিচয় পত্র থেকে জানা যায় তার নাম তরুণ কান্তি সেন। বাবার নাম উমেষ চন্দ্র সেন। থাকে চট্টগ্রাম কোতোয়ালি থানার আব্দুস সাত্তার রোডের ১৫ নম্বর এনাম হাউজে। ৭ জুন সকালে তিনি হোটেলের ৭০১ নম্বর রুমটি ভাড়া নেন বলে হোটেলের রেজিস্টার থেকে জানা যায়। পেশায় ব্যবসায়ী তরুণ কান্তির মরদেহে কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, স্ট্রোক করে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি।

বিএনএনিউজ/ আজিজুল/এইচ .এম।

 

 

Loading


শিরোনাম বিএনএ