29 C
আবহাওয়া
৫:৩১ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » জেলা আ.লীগের সহ-সভাপতি মোহাম্মদ নাছির বিমানবন্দরে সংবর্ধিত

জেলা আ.লীগের সহ-সভাপতি মোহাম্মদ নাছির বিমানবন্দরে সংবর্ধিত

জেলা আ.লীগের সহ-সভাপতি মোহাম্মদ নাছির বিমানবন্দরে সংবর্ধিত

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত নতুন কমিটির সহ-সভাপতি ও বিজিএমইএ নেতা, পটিয়ার সন্তান মোহাম্মদ নাছির সংবর্ধিত হয়েছেন। শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা থেকে বিমানযোগে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরন করলে এসময় বিপুল সংখ্যক আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত ও সংবর্ধিত হয়েছেন।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ নাছির বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহারুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান আমাকে যে সম্মান ভালোবাসা দেখিয়েছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে মোহাম্মদ নাছির বলেন, আপনাদের ভালোবাসায় আমি অভিভূত ও আনন্দিত। আমার মত একজন ক্ষুদ্র কর্মীকে দক্ষিণ চট্টগ্রামে বরণ করেছেন। আপনাদের কাছে আমার কৃতজ্ঞতার শেষ নেই।

জেলা আ.লীগের সহ-সভাপতি মোহাম্মদ নাছির বিমানবন্দরে সংবর্ধিত
সংবর্ধিত চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের নতুন কমিটির নেতৃবৃন্দ

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের থেকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে নাছির আরও বলেন, আজকে রাষ্ট্রের বিরুদ্ধে, দেশের গণতান্ত্রিক শাসন ব্যবস্থার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। এই ষড়যন্ত্রকারীরা শুধু দেশে নয়, দেশের বাহিরে বাংলাদেশের বিরুদ্ধে অপপ্রচার করে গণতান্ত্রিক শাসন ব্যবস্থাকে ব্যহত করতে চায়।

তিনি বলেন, বাংলাদেশের বিশ্ব জয়ের স্বপ্ন সারথীর নাম শেখ হাসিনা। মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য অসীম সাহসী নিজের জীবনের সবটুকু সময় দিয়েছেন। তাঁর সুদৃঢ় নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

আরও পড়ুন: রোহিঙ্গারা পুরো অঞ্চলকে ঝুঁকির মধ্যে ফেলতে পারে : রাষ্ট্রপতি

এসময় দক্ষিণ জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সদস্য মনোনীত হওয়ায় পটিয়ার মোজাহেরুল আলম চৌধুরী ও নাছির উদ্দিনকেও সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন, সবুজ বড়ুয়া, আশিষ তালুকদার, জেলা যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ মাঈনুদ্দিন, মহি উদ্দিন মহি, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ নাজিম উদ্দিন, আবুল হোসেন মাখন, আব্দুল মালেক, সৈয়দ তালুকদার, আলী ওসমান, তড়িৎ চৌধুরী, নাজিম উদ্দিন তালুকদার, এরশাদুল আলম, শেখ জাহাঙ্গীর আলম, রতন দে, কুতুব উদ্দিন, নজিবুল আনোয়ার জয় প্রমুখ।

বিএনএনিউজ/বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ