33 C
আবহাওয়া
৭:৫৭ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি

ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি


বিএনএ, ঢাকা: কাতার বিশ্বকাপ ফুটবলের ট্রফি বুধবার (৮ জুন) বেলা পৌনে ১১টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার কথা রয়েছে। তবে বাণিজ্যিক কোনো ফ্লাইটে নয়, চার্টার্ড বিমানে আসবে ক্রীড়া বিশ্বের অন্যতম আকর্ষণীয় এই সোনায় মোড়ানো ট্রফিটি।

এসময় ট্রফির সঙ্গে থাকবেন ফিফার সাত কর্মকর্তার মধ্যে একজন ১৯৯৮ সালে বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের সদস্য ক্রিশ্চিয়ান কারেম্বু। সঙ্গে থাকবেন ফিফার অফিসিয়াল পার্টনার কোকাকোলার কয়েকজন কর্তাব্যক্তি। বিমানবন্দরে ট্রফি বরণ করবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনসহ অন্য কর্মকর্তারা।

ট্রফির আগমনকে ঘিরে ঢাকায় জাকজমকপূর্ণ আয়োজন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। তার মধ্যে থাকছে ফিফার কমার্শিয়াল পার্টনার কোকাকোলার আয়োজনে একটি কনসার্টও। ট্রফি আসা এবং এ উপলক্ষে নানা আয়োজনের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

এর আগে মঙ্গলবার বিশ্বকাপের ট্রফিটি পাকিস্তান পৌঁছেছে। পাকিস্তান থেকে বুধবার সকালে বাংলাদেশে আসবে। ঢাকা থেকে ট্রফিটি পূর্ব তিমুরের উদ্দেশে রওনা হবে। তবে এটি কখন ঢাকা ছাড়বে সেটি এখনো নিশ্চিত হতে পারেনি বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ